শিরোনাম
◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয়  ◈ চট্টগ্রামের সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক হতে তিন দিন লাগতে পারে: রেল সচিব ◈ তামিম ও রিশাদ ঝড়ে শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জিতলো বাংলাদেশ

প্রকাশিত : ০৫ জুলাই, ২০২২, ০৯:১৪ রাত
আপডেট : ০৬ জুলাই, ২০২২, ১১:৫৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শেহবাজ শরীফকে আম পাঠালেন প্রধানমন্ত্রী

শেখ হাসিনা

মিনহাজুল আবেদীন: পাকিস্তানের প্রধানমন্ত্রী শেহবাজ শরীফকে এক হাজার কেজি ‘আম্রপালি’ আম উপহার পাঠিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বাসস  

মঙ্গলবার (০৫ জুলাই) পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ের রাষ্ট্রাচার কর্মকর্তার কাছে এই আম হস্তান্তর করা হয়। বাংলাদেশের ইসলামাবাদ হাইকমিশনের মাধ্যমে হস্তান্তর করা হয়েছে এই শুভেচ্ছা উপহার। 

হাই কমিশনের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশের প্রসিদ্ধ এই আম প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার পেয়ে ধন্যবাদ জ্ঞাপন করেছে পাকিস্তান। এই উপহার দুই দেশের সম্পর্কের ক্ষেত্রে একটি বিশেষ নজির হিসেবে বিবেচিত হবে। 

এর আগে শেখ হাসিনার পক্ষ থেকে উপহারের আম পাঠানো হয় ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। পরে ত্রিপুরার মুখ্যমন্ত্রী ডা. মানিক সাহার জন্যও আম পাঠান প্রধানমন্ত্রী। একইসঙ্গে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও আম উপহার দেন শেখ হাসিনা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়