শিরোনাম
◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ গাজায় যুদ্ধবিরতির লক্ষ্যে রোমে ফের আলোচনা শুরু হচ্ছে রোববার ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ ও সেতু ভবন পরিদর্শনে প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ শ্বেতাঙ্গ নারীদের জুম বৈঠকে কমলার জন্য ২০ লাখ ডলার সংগ্রহ ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ জুন, ২০২৪, ০৮:৩৭ রাত
আপডেট : ১১ জুন, ২০২৪, ০৮:৩৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম হচ্ছে: পাপন

মনিরুল ইসলাম: [২] যুব ও ক্রীড়ামন্ত্রী নাজমুল হাসান পাপন জাতীয় সংসদে জানিয়েছেন, দেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করা হচ্ছে। উপজেলা পর্যায়ে শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ’ শীর্ষক প্রকল্পের আওতায় এসব স্টেডিয়াম নির্মিত হচ্ছে। 

[৩] মঙ্গলবার বিকালে জাতীয় সংসদের বাজেট অধিবেশনে বগুড়া-৫ আসনের সংসদ সদস্য মো. মজিবর রহমানসহ বেশ কয়েকজন সংসদ সদস্যের লিখিত প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

[৪] তিনি জানান, প্রকল্পের প্রথম পর্যায়ে এরই মধ্যে ১২৫টি স্টেডিয়াম নির্মাণ করা হয়েছে। দ্বিতীয় পর্যায়ে ১৮৬টি স্টেডিয়াম নির্মাণের কাজ চলমান।

[৫] অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, দেশব্যাপী খেলাধুলার প্রসারে জাতীয় ক্রীড়া পরিষদ সারাবছর নিরবচ্ছিন্নভাবে খেলাধুলা পরিচালনার জন্য ক্রীড়াসামগ্রী ক্রয় বাবদ প্রতি বিভাগের ক্রীড়া সংস্থাকে ৫০ হাজার এবং প্রতিটি জেলা ক্রীড়া সংস্থাকে এক লাখ টাকা দিয়ে থাকে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়