শিরোনাম

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ০৪:০২ দুপুর
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ০৪:৫০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বেইলি রোডে গ্রিন কজি কটেজে আগুন: আরও ৩ জন গ্রেপ্তার

সুজন কৈরী: [২] গ্রেপ্তার হয়েছেন-জেস্টি রেস্তোরাঁর মালিক মোহর আলী ওরফে পলাশ, ফুকো রেস্তোরাঁর মালিক আবদুল্লাহ আল মতিন ও ভবনের তত্ত্বাবধায়ক নজরুল ইসলাম খান। এ নিয়ে আগুনের ঘটনায় মোট ৬ জনকে গ্রেপ্তার করা হলো।

[৩] মঙ্গলবার রাতে রাজধানীর বেইলি রোড ও শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। 

[৪] বুধবার মামলার তদন্ত তদারক কর্মকর্তা সিআইডির ঢাকা মেট্রো দক্ষিণের বিশেষ পুলিশ সুপার মো. আনিচুর রহমান গণমাধ্যমকে বলেন, গ্রেপ্তার হওয়াদের আদালতে সোপর্দ করা হয়। আদালত তাদের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

[৫] গত ২৯ ফেব্রুয়ারি রাতে আটতলা বিশিষ্ট গ্রিন কোজি কটেজে আগুন লাগে। এতে নারী ও শিশুসহ ৪৬ জন মারা যান। এই ঘটনায় অবহেলারজনিত মৃত্যুর অভিযোগে পুলিশ বাদী হয়ে মামলা করে। মামলাটি তদন্ত করছে সিআইডি।

[৬] আগুনের ঘটনায় জড়িত অভিযোগে প্রথমে তিনজনকে গ্রেপ্তার করা হয়। তারা হলেন- চুমুক নামের একটি খাবার দোকানের মালিক আনোয়ারুল হক ও শফিকুর রহমান এবং কাচ্চি ভাই নামের আরেকটি খাবারের দোকানের ব্যবস্থাপক জয়নুদ্দিন জিসান।সম্পাদনা: সমর চক্রবর্তী

  • সর্বশেষ
  • জনপ্রিয়