শিরোনাম
◈ ডিএফপির নতুন ডিজি আকতার হোসেন ◈ শরিকদলগুলোর সাথে ভবিষ্যৎ কর্মপদ্ধতি নির্ধারণে আলোচনা চলছে: মির্জা ফখরুল ◈ রোববার প্রধানমন্ত্রী উদ্বোধন করবেন ৭দিন ব্যাপী জাতীয় ক্ষুদ্র ও মাঝারি শিল্প পণ্য মেলা ◈ তৃতীয় ধাপের উপজেলা নির্বাচন ফের ৫২ জনকে বহিষ্কার করলো বিএনপি ◈ স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী রবার্ট ফিকোকে হত্যাচেষ্টা, অবস্থা আশঙ্কাজনক ◈ ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দেওয়ার সিদ্ধান্ত ◈ সরকারের সঙ্গে নাগরিকের অংশীদারিত্ব তৈরি হলে সমস্যা সমাধান সহজ হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ করোনা ভাইরাসে আক্রান্ত অর্থমন্ত্রী ◈ সংখ্যালঘুদের বিপন্নতা অপপ্রচার: ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর ◈ বাংলাদেশের সঙ্গে বিশ্বাসের ঘাটতি দূর করতে চায় যুক্তরাষ্ট্র: ডোনাল্ড লু

প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:২০ বিকাল
আপডেট : ০৪ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু 

আব্দুল্লাহ আল মামুন, সৌদি আরব: [২] সৌদি আরবে গাড়ি উল্টে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সম্রাট হোসেন (৩৫) নামে এক বাংলাদেশি। নিহত সম্রাট ফেনী জেলার ছাগলনাইয়া থানার মহামায়া ইউনিয়নের মাটিয়াগোদা গ্রামের সুরুজ মিয়ার সন্তান । 

[৩] শনিবার স্থানীয় সময় সকাল সাড়ে দশটায় সৌদি আরবের আল কাসিম হাইল শহরের শেহরি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

[৪] জানা যায়, প্রতিদিনের মতো সকাল ১০টার দিকে সম্রাট নিজে গাড়ি চালিয়ে কাজের উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। বাসা থেকে তিন কিলোমিটার দূরে মরুভূমি স্বরূপ স্থানে হঠাৎ করে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে ঘটনাস্থলে তিনি মারা যান। সঙ্গে থাকা তার অপর এক সহকর্মী আহত হন।

[৫] জীবিকার তাগিদে ৬ বছর আগে সৌদি আরবে গিয়েছিলেন তিনি। সর্বশেষ ২ বছর আগে দেশে এসে ছুটি কাটান। আগামী রমজানে তার দেশে আসার কথা ছিল। সম্রাটের মৃত্যুর সংবাদে স্থানীয় বাংলাদেশির মাঝে শোকের ছায়া নেমে আসে। 

[৬] নিহতের মরদেহ স্থানীয় হাসপাতালের হিমঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়