শিরোনাম
◈ বিএনপি নেতাদের জামিন বিষয়ে আমাদের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ‘কিছু ভালো লাগে না’ গ্রুপ দেশের নামে দুর্নাম রটায়: প্রধানমন্ত্রী ◈ বিদেশি ঋণের সুদ পরিশোধে কিছুটা চাপে আছে দেশের অর্থনীতি: অর্থমন্ত্রী ◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের 

প্রকাশিত : ২৮ জুলাই, ২০২৩, ০২:৩৫ দুপুর
আপডেট : ২৮ জুলাই, ২০২৩, ০৮:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমাদেরসময় ডটকমের প্রতিনিধির উদ্যোগে কুড়িগ্রাম পেল মরদেহবাহী খাটিয়া

সৌদি আরব প্রতিনিধি: [২] আমাদেরসময় ডটকমের প্রতিনিধির উদ্যোগে প্রবাসী রেমিট্যান্স যোদ্ধাদের আর্থিক সহযোগিতায় বৃহস্পতিবার (২৭ জুলাই) কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানার রাবাইতারী, ভাঙ্গামোড়, পশ্চিম রাবাইতারী ডিজিটাল মোড় জামে মসজিদে একটি স্টিলের তৈরি মরদেহবাহী খাটিয়া দেওয়া হয়েছে।

[৩] তথ্যে জানা যায়, সেখানকার সমাজে কোন লোক মারা গেলে অন্য সমাজ থেকে খাটিয়া এনে মরদেহ বহন করে কবরে নিতে হয়। খাটিয়াটির অভাবে সঠিক সময়ে মৃতদের মরদেহ দাফনে সমস্যায় পড়তে হত। এমতাবস্থায় কুড়িগ্রামের মানবতার সেবক হাফেজ শফিকুল ইসলামের মাধ্যমে এমন কথা শুনে প্রবাসী সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন উদ্যোগ নেন মসজিদটিতে মরদেবাহী খাটিয়াটি হাদিয়া দিবেন। তিনি তার ফেইজবুকে বিষয়টি পোষ্ট করলে এতে বিভিন্ন দেশের প্রবাসীরা সাড়া দেয়।

[৪] খাটিয়াটি ক্রয় করতে যারা সহযোগিতা করেছেন- ইতালি প্রবাসী আব্দুল্লাহ আল মামুন, সৌদি আরব প্রবাসী জাহিদুল হাসান আদিল, সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন (সৌদি আরব), সাংবাদিক সাইমুন রাহমান, সম্পাদক ও প্রকাশ সকালের খবর ২৪ ডটকম (দক্ষিণ কোরিয়া), সৌদি আরব প্রবাসী সোবার আহমেদ, সৌদি আরব প্রবাসী টিপু খান ও রবিউল ইসলাম খান।

[৫] মসজিদে খটিয়াটি হস্তান্তর কালে এলাকার অনেক মুসল্লিরা উপস্থিত হন এবং সহযোগিতা করা সকল প্রবাসী এবং তাদের পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া মোনাজাত করেন। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়