শিরোনাম
◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ জাতিসংঘে সদস্যপদ প্রস্তাবে মার্কিন ভেটোর নিন্দা ফিলিস্তিনের, লজ্জাজনক বলল তুরস্ক ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০৬:৩৭ বিকাল
আপডেট : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ০৭:২১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৫১ হাজার টাকা বেতনে চাকরি, অষ্টম শ্রেণি পাস হলেই হবে

প্রতিকী ছবি

নিউজ ডেস্ক: প্রতিদিন আট ঘণ্টা কাজ করতে হবে। সপ্তাহে ৬ দিন কাজ করতে হবে। ২০-৩৫ বছর মধ্যে হতে বয়স হতে হবে। থাকা-খাওয়া ও বাসস্থান সুবিধাসহ ৩ মাস মেয়াদী হাউজ কিপিং ও ক্যান্তনিজ ভাষার উপরে অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা প্রশিক্ষণ দেওয়া হবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বিজ্ঞপ্তি অনুসারে নৃতাত্ত্বিক জনগোষ্ঠীকে অগ্রাধিকার দেওয়া হবে। সরকারি তত্ত্বাবধানে লোক নিচ্ছে হংকং। বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল) এর মাধ্যমে দক্ষ লোকবল হংকংয়ে পাঠানো হবে। 

বিজ্ঞপ্তি অনুসারে পাসপোর্ট না থাকলেও আবেদন করা যাবে। তবে নির্বাচিত প্রার্থীদের পরে নিজ দায়িত্বে পাসপোর্ট করতে হবে। খরচ (ভিসা পাওয়ার পর) : বিমান ভাড়া, ট্রেনিং খরচ, এজেন্ট ফি ও অন্যান্য খরচসহ ১৫০০০০ এবং বোয়েসেলের সার্ভিস চার্জ ১৫০০০ টাকা প্রদান করতে হবে। 

পদের নাম : মহিলা ডোমেস্টিক হেলপার। পদের সংখ্যা : নির্ধারিত নয়। আবেদন যোগ্যতা : ন্যূনতম অষ্টম শ্রেণি পাস।

আবেদন যেভাবে : আগ্রহীরা মহিলা প্রার্থীদেরকে [email protected] এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে। রিপোর্ট: আলামিন শিবলী

  • সর্বশেষ
  • জনপ্রিয়