শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৩:০৩ দুপুর
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২৩, ০৪:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নিউ ইয়র্কে ছুরিকাঘাতে নিহত ৪

ইকবাল খান: [২] রোববার ভোরের এই ঘটনায় বাড়িটির সামনে থেকে ১১ বছরের এক বালিকাকে গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরে হাসপাতালে মৃত্যু হয় তার। বাড়ির ভিতরে উদ্ধার হয় ১২ বছরের এক বালক, ৪৪ বছরের এক মহিলা ও এক ব্যক্তির দেহ। ৬১ বছরের এক বৃদ্ধাকে জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সূত্র: সিএনএন, আনন্দবাজার

[৩] পুলিশ জানিয়েছে, হামলাকারীর নাম কোর্টনি গর্ডন (৩৯)। আগেও সে গ্রেপ্তার হয়েছিল। এবার নিজের পরিবারের উপরে হামলা চালিয়ে দুই শিশু-সহ চার জনকে খুন করেছে।

[৪] খবর পেয়ে নিউ ইয়র্কের কুইনসে ফার রকওয়ে এলাকার বিচ ২২ নম্বর রাস্তার ওই ঠিকানায় পৌঁছে পুলিশ দেখতে পায়, মালপত্র টেনে বেরোনোর চেষ্টা করছে এক ব্যক্তি। ওই যুবকের সঙ্গে কথা বলতে গেলে ধারাল ছুরি নিয়ে পুলিশকর্মীদের উপরে ঝাঁপিয়ে পড়ে সে। এক জনের ঘাড়ে, বুকে হামলা চালায়। অন্য জনের মাথায় আঘাত লাগে। 

[৫] এক পর্যায়ে এক পুলিশ কর্মকর্তা নিজের সার্ভিস রিভলভার বার করে গুলি চালাতে সক্ষম হন। সেই গুলিতে লুটিয়ে পড়ে হামলাকারী। পরে হাসপাতালে মৃত্যু হয় তার। ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছে যান আরও অফিসারেরা।  

আইকে/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়