শিরোনাম
◈ বাংলাদেশের রাজনীতির অবনতি দুঃখজনক: পিটার হাস ◈ সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ১০ টাকা  ◈ নির্বাচনি ইশতেহারের আলোকে প্রণীত কর্মপরিকল্পনা দ্রুত বাস্তবায়নের আহবান শিল্পমন্ত্রীর  ◈ প্রচণ্ড গরম থেকেই ঘটতে পারে মানবদেহের নানা রকম স্বাস্থ্য ঝুঁকি ◈ অবশেষে রাজধানীতে স্বস্তির বৃষ্টি  ◈ ইসরায়েল পাল্টা হামলা করলে কয়েক সেকেন্ডের মধ্যে জবাব দেবে ইরান: উপপররাষ্ট্রমন্ত্রী ◈ মিয়ানমারের আরও ১৫ সেনা সদস্য বিজিবির আশ্রয়ে ◈ সয়াবিনের দাম বাড়ানোর সুযোগ নেই: বাণিজ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত বিএনপির ◈ কেউ যেন নিরাপত্তাহীনতায় না থাকি, আইনের শাসনে জীবনযাপন করি: ড. ইউনূস

প্রকাশিত : ৩১ মার্চ, ২০২৩, ০৮:৫৬ রাত
আপডেট : ৩১ মার্চ, ২০২৩, ০৮:৫৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ট্রাম্প বলেছেন এটা তার বিরুদ্ধে ‘রাজনৈতিক প্রতিহিংসা’ 

ডোনাল্ড ট্রাম্প

মিহিমা আফরোজ: সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার প্রসিকিউটর এবং রাজনৈতিক বিরোধীদের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন। বাসস

অভিযোগের খবর প্রকাশের কয়েক মিনিটের মধ্যে ডোনাল্ড ট্রাম্পের একটি পাঁচ অনুচ্ছেদের বিবৃতিতে প্রকাশ পায়। এই বিবৃতিতে ডোনাল্ড ট্রাম্প বলেন, এটি যুক্তরাষ্ট্রের ইতিহাসের সর্বোচ্চ পর্যায়ে রাজনৈতিক প্রতিহিংসা। আমি ২০২৪ সালের নির্বাচনে হোয়াইট হাউসে ফিরে প্রতিশোধ নেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলাম। আমি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে শপথ নেওয়ার আগেই উগ্র বাম ডেমোক্রেট দল এই দেশের কঠোর পরিশ্রমী মানুষদের শত্রুতে পরিণত হয়েছে।

তিনি আরও বলেন, ডেমোক্রেটরা আমাকে আটকানোর জন্য অনেক মিথ্যা বলেছে, প্রতারণা করেছে এবং চুরি করেছে। কিন্তু এখন তারা পুরোপুরিভাবে অকল্পনীয় কাজ করেছে। মার্কিন রাজনীতির ইতিহাসে এখনও পর্যন্ত প্রেসিডেন্ট পদে শীর্ষস্থানীয় রিপাবলিকান প্রার্থীর বিরুদ্ধে এই ধরনের ঘটনা ঘটেনি। তিনি বলেন, আমি বিশ্বাস করি এই কর্মকান্ড জো বাইডেনের উপর ব্যাপকভাবে প্রতিক্রিয়া ব্যক্ত করবে।

গত সপ্তাহে ট্রাম্প ২০২৪ সালের নির্বাচন নিয়ে প্রথমবার প্রচার সমাবেশ করেছিলেন এবং বলেছিলেন, আমরা জো বাইডেনকে পরাজিত করব, এবং আমরা এই কুটিল ডেমোক্রেটদের প্রত্যেককে অফিস থেকে বের করে দেব।

ট্রাম্পের দ্বিতীয় পুত্র এরিকের ফোসকা স্যালভো টুইটারে বলেছেন, এটি তৃতীয় বিশ্বের প্রসিকিউটরিয়াল অসদাচরণ। এটি একজন রাজনৈতিক প্রতিপক্ষকে ঘায়েল করার সুপরিকল্পিত ষড়যন্ত্র।

  • সর্বশেষ
  • জনপ্রিয়