শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ০১:৪৬ দুপুর
আপডেট : ২৬ সেপ্টেম্বর, ২০২৩, ০১:৪৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

“ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতালে ফ্রি হার্ট ক্যাম্প”

নিজস্ব প্রতিবেদক: আগামী ৩০ সেপ্টেম্বর ২০২৩, শনিবার বিশ্ব হার্ট দিবস উপলক্ষে রাজধানীর ইউনিভার্সেল কার্ডিয়াক হাসপাতাল আয়োজন করেছে ”ফ্রি হার্ট ক্যাম্প”। হাসপাতাল প্রাঙ্গনে সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত এই ফ্রি হার্ট ক্যাম্প চলবে। 

এতে বিনামূল্যে রোগীদের বিশেষায়িত চিকিৎসা পরামর্শ দেবেন সিনিয়র ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজিস্ট ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) ডাঃ এস. এম. মামুনুর রহমান; ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্ট - ডাঃ সানিয়া হক; মেডিসিন বিশেষজ্ঞ ও ক্লিনিক্যাল এন্ড ইন্টারভেনশনাল কার্ডিওলজিষ্ট - ডাঃ এম এ হাসনাত; কার্ডিওভাস্কুলার ও থোরাসিক সার্জন ডাঃ মাহবুব আহসান; সহকারী অধ্যাপক (কার্ডিয়াক সার্জারী)- ডাঃ রোমেনা রহমান; সিনিয়র কনসালটেন্ট কার্ডিওলজিস্ট ডাঃ শিব পদ চক্রবর্ত্তী, সহকারী অধ্যাপক (কার্ডিওলজী) মেজর ডাঃ রেজওয়ানা সিদ্দিক ও সহযোগী অধ্যাপক (ডায়াবেটিস ও হরমোন) ডাঃ মোহনা জামান। ক্যাম্পে আগত হৃদরোগীদের এনজিওগ্রাম এর সিডি (যদি থাকে) নিয়ে আসার জন্য অনুরোধ জানানো যাচ্ছে। ”ফ্রি হার্ট ক্যাম্প” এ সিরিয়াল নেয়ার জন্য উল্লেখিত নাম্বারে ফোন করা যাবে- ১০৬৬৭, ০৯৬১২ ৮০৮০৮০। উল্লেখ্য- ক্যাম্পে আসা রোগীদের সকল পরীক্ষায় থাকছে ৩৫% ছাড় (শর্ত প্রযোজ্য)!

  • সর্বশেষ
  • জনপ্রিয়