শিরোনাম
◈ একজন কাউন্সিলরও না চাইলে দলের নেতৃত্বে থাকবো না : প্রধানমন্ত্রী ◈ যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে এবারের সফর আমি সফল বলে মনে করি : প্রধানমন্ত্রী ◈ থাইল্যান্ডে ডে কেয়ার সেন্টারে বন্দুকধারীর গুলি, শিশুসহ নিহত ৩৪ ◈ টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ৬ ◈ বিদ্যুৎ বিপর্যয় পুনরাবৃত্তি রোধে সর্বোচ্চ সতর্ক সরকার: প্রতিমন্ত্রী ◈ স্ত্রীকে তালাক দিয়েছেন ক্রিকেটার আল-আমিন ◈ বিএনপির রাজনীতি বিদ্যুতহীন খাম্বার মতো আশাহীন: কাদের ◈ গণআন্দোলনের জন্য দাবিনামা ঠিক করা হচ্ছে: মির্জা ফখরুল ◈ তাহের হত্যা মামলায় দুই আসামির মৃত্যুদণ্ডের রায় স্থগিত ◈ ‘জঙ্গি সম্পৃক্ততা’ বাড়ি ছেড়ে যাওয়া চার ছাত্রসহ গ্রেফতার ৭

প্রকাশিত : ১৩ আগস্ট, ২০২২, ১০:০২ রাত
আপডেট : ১৩ আগস্ট, ২০২২, ১০:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় কেউ মারা যায়নি

করোনা ভাইরাস

শাহীন খন্দকার: দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। আগের দিন এই রোগে ২ জনের মৃত্যু হয়। এ সময়ে সংক্রমণ কমেছে দশমিক ৪৬ শতাংশ।শনিবার স্বাস্থ্য অধিদপ্তর এ তথ্য জানিয়েছে।

অধিদপ্তর আরো জানিয়েছে, এখন পর্যন্ত দেশে করোনায় মোট মৃতের সংখ্যা ২৯ হাজার ৩১২ জন। মৃত্যুর হার ১ দশমিক ৪৬ শতাংশ। শুক্রবার করোনায় শনাক্তের হার ছিল ৪ দশমিক ৭৫ শতাংশ। আজ তা কমে দাঁড়িয়েছে ৪ দশমিক ২৯ শতাংশে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশে এখন পর্যন্ত ১ কোটি ৪৬ লাখ ৭২ হাজার ১৪ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ২০ লাখ ৮ হাজার ৬৪৪ জন। এ পর্যন্ত শনাক্তের হার ১৩ দশমিক ৬৯ শতাংশ।

গত ২৪ ঘন্টায় ৩ হাজার ৩৫৭ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ১৪৪ জন। আগের দিন ৪ হাজার ৫৮৫ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ২১৮ জন। দেশে করোনা আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৪৫৬ জন।

এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৯ লাখ ৫০ হাজার ৮৪৩ জন। সুস্থতার হার ৯৭ দশমিক ১২ শতাংশ। গতকাল সুস্থতার হার ছিল ৯৭ দশমিক ১১ শতাংশ।

এদিকে, রাজধানীসহ ঢাকা জেলায় গত ২৪ ঘন্টায় ২ হাজার ২৯৬ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৯৪ জন। শনাক্তের হার ৪ দশমিক ৯ শতাংশ। গতকাল শনাক্তের হার ছিল ৩ দশমিক ৯৩ শতাংশ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়