শিরোনাম

প্রকাশিত : ০৬ আগস্ট, ২০২২, ০৬:১৭ বিকাল
আপডেট : ০৬ আগস্ট, ২০২২, ০৬:১৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শ্রীমঙ্গলে স্বাস্থ্য কমপ্লেক্সের এনসিডি কর্ণার এক্স-রে ও স্ক্যানো রুমের উদ্বোধন

উদ্বোধন অনুষ্ঠান

আব্দুল বাছিত বাচ্চু, মৌলভীবাজার: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনসিডি কর্নার, এক্স-রে ও স্ক্যানো রুমের শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (৬ আগষ্ট) দুপুরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এসব রুমের শুভ উদ্বোধন করেন, মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য’ অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুন, অবসরপ্রাপ্ত  সিলেট বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) এ. কে. এম ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, কালীঘাট ইউনিয়নের চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ ইমাম হোসেন সোহেল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহিদ এমপি বলেন, দেশে চিকিৎসার মান উন্নয়নে সরকার নানামুখী কর্মসূচি হাতে নিয়েছে। প্রতিটি মেডিকেলে উন্নত চিকিৎসার জন্য বিদেশ থেকে অত্যাধুনিক যন্ত্রপাতি এনে দেওয়া হচ্ছে।

তিনি আরও বলেন, যেসব রোগের চিকিৎসা করাতে আগে দেশের বাহিরে যেতে হতো এখন আর যেতে হয় না। সে সকল রোগের উন্নত চিকিৎসা আমাদের দেশেই হচ্ছে।

উল্লেখ্য, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এনসিডি কর্নার এর কার্যক্রম এক বছর আগে থেকেই চালু ছিল। এক্স-রে রুম ও স্ক্যানো রোম নতুন করে স্থাপন করা হয়। আজ দুপুরে এই ৩টি রুমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। যেখানে চিকিৎসার জন্য অত্যাধুনিক যন্ত্রপাতি রয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়