শিরোনাম

প্রকাশিত : ২৯ জুন, ২০২২, ০৫:৫৩ বিকাল
আপডেট : ২৯ জুন, ২০২২, ০৬:২৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জেষ্ঠ নাগরিকদের আলাদা সেবা দেবে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়

শাহীন খন্দকার: দেশের জ্যেষ্ঠ নাগরিকদের জন্য আলাদা চিকিৎসা ব্যবস্থা দেওয়ার কথা জানিয়েছেন বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. মো. শারফুদ্দিন আহমেদ। বহির্বিভাগে অধিক রোগীর লাইন থাকায় ষাটোর্ধ্ব রোগীদের সেবায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।বুধবার (২৯ জুন) বিএসএমএমইউর শহীদ ডা. মিল্টন হলে প্রশাসনিক সভায় তিনি এ নির্দেশ দেন।

উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ে ৫৭টি বিভাগ সমন্বয় করে রোগীদের চিকিৎসা সেবা দিয়ে আসছে। প্রতিদিন ৯হাজারের বেশি রোগী বহির্বিভাগ থেকে চিকিৎসাসেবা নিতে আসছেন। যার ফলে প্রতিটি সেবাবুথে দীর্ঘ লাইন থাকে। তাই রোগীর ভিড়ে বয়স্কদের চিকিৎসা নিতে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। যাদের বয়স ৬০ বছরের বেশি তাদের জন্য আলাদা ব্যবস্থা করার নির্দেশ দেওয়া হয়েছে।

এ সময় প্রশাসনিক সভায় উপস্থিত ছিলেন,বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. জাহিদ হোসেন, নার্সিং অনুষদের ডিন অধ্যাপক ডা. দেবব্রত বনিক, ডেন্টাল অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, প্রক্টর অধ্যাপক ডা. মো. হাবিবুর রহমান দুলাল, অতিরিক্ত পরিচালক ডা. পবিত্র দেবনাথ, রেজিস্ট্রার ডা. স্বপন কুমার তপাদার প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়