শিরোনাম
◈ আরাকান আর্মির শহর দখল, বাড়িঘর জ্বালিয়ে ফের রোহিঙ্গাদের বিতাড়ন ◈ জাবালিয়া শরণার্থী শিবির গুঁড়িয়ে দিচ্ছে ইসরায়েল, ২৪ ঘন্টায় নিহত ৮৩ ◈ সারাদেশে ঝড় ও বজ্রবৃষ্টির শঙ্কা ◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত : ০১ মে, ২০২৪, ০৭:২৫ বিকাল
আপডেট : ০১ মে, ২০২৪, ০৭:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

যদি কোন দুর্নীতি হয়ে থাকে তাহলে কমিটি করা হবে, বিচার করা হবে: রেড ক্রিসেন্ট নবনিযুক্ত চেয়ারম্যান

সাবেত আহমেদ, গোপালগঞ্জ: [২] দুর্নীতি নিয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির নবনিযুক্ত চেয়ারম্যান অধ্যাপক ডা. মো. উবায়দুল কবীর চৌধুরী বলেছেন, আমি মাত্র তিনদিন হলো দায়িত্ব নিয়েছি। যদি কোন দুর্নীতি হয়ে থাকে তাহলে কমিটি করা হবে এবং দুর্নীতিবাজদের বিচার করা হবে। টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর নামে একটি মেডিকেল কলেজ স্থাপন করা হবে বলে তিনি ঘোষনা দেন। সেই সাথে নার্সিং কলেজ করার কথাও বলেন। 

[৩] বুধবার (১ মে) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

[৪] নবনিযুক্ত চেয়ারম্যান আরো বলেন, রেডক্রিসেন্টকে গতিশীল করতে একটি ভিশন নিয়েছি। ভিশনের মধ্যে আমার প্রথম কাজ হলো রেডক্রিসেন্টের মাথা হলো হলি ফ্যামিলি রেডক্রিসেন্ট মেডিকেল কলেজ ও হাসপাতাল। এ হাসপাতালটিকে উন্নত করতে হবে, রোগীর সংখ্যা বাড়াতে হবে। সেবার মান বাড়াতে হবে, ফ্রি বেড চালু করা হবে। যাতে বঙ্গবন্ধুর স্বপ্ন সকলের জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিত হয়।

[৫] তিনি আরও বলেন, ধীরে ধীরে প্রত্যেকটি ইউনিটকে আমি এমন ইউনিট করবো যেন প্র্রতিটি ইউনিট সেবা করতে পারে। রেডক্রিসেন্ট ও রেডক্রস পৃথিবীতে সবচেয়ে বড় সেবমূলক প্রতিষ্ঠান। আমরা সেবার জন্য এসেছি।

[৬] এর আগে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তিনি। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করে।

[৭] এ সময় ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান চৌধুরী হেলাল, ট্রেজারার মোহাম্মদ আবদুস ছালাম, ব্যবস্থাপনা পর্ষদের নবনির্বাচিত সদস্য মুন্সী কামরুজ্জামান কাজল, এ্যাড. সোহানা তাহমিনা, মো. মস্তাক আহমদ পলাশ, রবীন্দ্র সাহা রবি, মো. আব্দুল হামিদ, গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মুন্সী মো. আতিয়ার রহমান, বীর মুক্তিযোদ্ধা এস এম, সিকদার নূর মোহাম্মদ দুলু, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুলসহ নবনির্বাচিত ব্যবস্থাপনা পর্ষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়