শিরোনাম
◈ তীব্র তাপদাহে স্কুল খোলার সিদ্ধান্ত গণবিরোধী: বিএনপি ◈ রোহিঙ্গা সংকট মোকাবিলায় কাজ করবে বাংলাদেশ-থাইল্যান্ড: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী ◈ বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে: ওবায়দুল কাদের ◈ উপজেলা নির্বাচনে হার্ডলাইনে বিএনপি, ৭৩ নেতা বহিষ্কার ◈ যুদ্ধ বন্ধের শর্তেই ইসরায়েলি জিম্মিদের ছাড়বে হামাস ◈ হরলিক্স আর স্বাস্থ্যকর পানীয় নয়  ◈ বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ◈ যে কোনো ভিসাধারী পবিত্র ওমরাহ পালন করতে পারবেন  ◈ পাটগ্রাম সীমান্তে বিএসএফে'র গুলিতে বাংলাদেশি নিহত

প্রকাশিত : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৬:১২ বিকাল
আপডেট : ২৪ জানুয়ারী, ২০২৩, ০৬:১৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সেমনানে হোটেলে ধারণ ক্ষমতা বছরে বেড়েছে ২৫ শতাংশ

রাশিদ রিয়াজ : চলতি ইরানি বছরের প্রথম নয় মাসে (২০ মার্চ ২০২২ থেকে যা শুরু হয়েছে) ইরানের সেমনান প্রদেশের হোটেলগুলিতে ধারণ ক্ষমতার হার ২৫ শতাংশ বেড়েছে। এক বছরের আগের একই সময়ের তুলনায় এই সক্ষমতা বেড়েছে বলে জানিয়েছেন প্রাদেশিক পর্যটন প্রধান আমির আকরামজাদেহ।

বুধবার তিনি বলেছেন, এই বছরের শুরু থেকে প্রদেশের পর্যটন সুবিধাগুলিতে গড় অবস্থান হয়েছে ৭৩ শতাংশ, যা গত বছরের একই সময়ের তুলনায় ২৫ শতাংশ বেশি।

দৃষ্টিনন্দন দৃশ্যের মনোরম প্রদেশটির উত্তরে গোলেস্তান এবং মাজানদারান, উত্তর-পূর্বে উত্তর খোরাসান, পশ্চিমে তেহরান ও কোম, দক্ষিণে ইসফাহান, দক্ষিণ-পূর্বে দক্ষিণ খোরাসান এবং পূর্বে রাজাভি খোরাসান অবস্থিত। সূত্র: তেহরান টাইমস।

  • সর্বশেষ
  • জনপ্রিয়