শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৬:৩৭ বিকাল
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৬:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুরতে ঘুরতে কোনো কাজ পেলে করবেন কলকাতার শর্বরী

শর্বরী

শিমুল চৌধুরী ধ্রুব: [২] বাংলাদেশ ও কলকাতার ৩টি প্রযোজনা সংস্থার যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ‘অভিনেতা’ সিনেমা। রায়হান রাফীর পরিচালনায় নির্মিতব্য এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান। জানা গেছে, এ চলচ্চিত্রে থাকবেন দুই নায়িকা। একজন হলেন কলকাতার অভিনেত্রী শর্বরী দাস।

[৩] গত রোববার (১০ ডিসেম্বর) দুপুরে ঢাকায় এসেছেন শর্বরী। শোনা যাচ্ছে তিনি ওই সিনেমার কাজেই এসেছেন। সোমবার ঢাকার এক রেস্তোরাঁয় সিনেমার নাম ঘোষণার অনুষ্ঠানে হাজির হতেই না কি বাংলাদেশে এসেছেন তিনি। কিন্তু গণমাধ্যমে শর্বরী জানিয়েছেন, সিনেমাটির বিষয়ে তিনি জেনেছেন। তার সঙ্গে এই প্রজেক্ট নিয়ে কেউ কোনো কথা বলেননি। তবে এর সঙ্গে থাকতে পারলে তার ভালো লাগবে।

[৪] ঢাকায় আসার বিষয়ে শর্বরী বলেন, কোনো কাজে নয়, ব্যক্তিগত সফরে ঢাকায় এসেছি। এবার নিয়ে তৃতীয়বার এসেছি। গত জুন ও আগস্টেও এসেছিলাম বেশ কিছু কাজের জন্য। এবার এখানে কিছুদিন থাকব, শহরটা ঘুরে দেখব। তারপর কলকাতায় চলে যাব। এরমধ্যে যদি কোনো কাজের প্রস্তাব আসে তাহলে সেটা করা যেতে পারে।

[৫] উল্লেখ্য, ২০১১ সালে সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে শোবিজে জার্নি শুরু হয় শর্বরী দাসের। ‘সতী’, ‘রাশি’ ও ‘অগ্নিপরীক্ষা’সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। অভিনেত্রী জানিয়েছেন, তার মা বাংলাদেশি, বাড়ি খুলনায়, বাবা পশ্চিমবঙ্গের মানুষ। সম্পাদনা: তারিক আল বান্না

  • সর্বশেষ
  • জনপ্রিয়