শিরোনাম
◈ কক্সবাজার থেকে আরও ১২৪২ রোহিঙ্গা গেল ভাসানচরে  ◈ ওয়ারীতে রেস্টুরেন্টের আগুন নিয়ন্ত্রণে ◈ তামিম ইকবালের হাত ধরে বিপিএলে বরিশালের প্রথম শিরোপা ◈ বেইলি রোডে ভবনে অগ্নিকাণ্ড: কাচ্চি ভাইয়ের ম্যানেজারসহ আটক ৩ ◈ বিএনপি নেতারা তাদের বিদেশী প্রভুদের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছে: ওবায়দুল কাদের ◈ বেইলি রোডের আগুনে নিহতদের দাফনের জন্য ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষণা ত্রাণ প্রতিমন্ত্রীর  ◈ বেইলি রোডে আগুন লাগা ভবনটিতে বিল্ডিং কোড লঙ্ঘন করা হয়েছে: মেয়র তাপস  ◈ মানুষের জীবনের দাম-ই নেই: জি এম কাদেরের শোক ◈ দেশে আইনের শাসন না থাকলে দুর্ঘটনা-বিপর্যয় ঘটতেই থাকে: মির্জা ফখরুল ◈ বেইলি রোডে বহুতল ভবনে আগুনে নিহত ৩৮ জনের মরদেহ হস্তান্তর 

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৬:৩৭ বিকাল
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৬:৩৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘুরতে ঘুরতে কোনো কাজ পেলে করবেন কলকাতার শর্বরী

শর্বরী

শিমুল চৌধুরী ধ্রুব: [২] বাংলাদেশ ও কলকাতার ৩টি প্রযোজনা সংস্থার যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ‘অভিনেতা’ সিনেমা। রায়হান রাফীর পরিচালনায় নির্মিতব্য এ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ঢাকাই সিনেমার নায়ক শাকিব খান। জানা গেছে, এ চলচ্চিত্রে থাকবেন দুই নায়িকা। একজন হলেন কলকাতার অভিনেত্রী শর্বরী দাস।

[৩] গত রোববার (১০ ডিসেম্বর) দুপুরে ঢাকায় এসেছেন শর্বরী। শোনা যাচ্ছে তিনি ওই সিনেমার কাজেই এসেছেন। সোমবার ঢাকার এক রেস্তোরাঁয় সিনেমার নাম ঘোষণার অনুষ্ঠানে হাজির হতেই না কি বাংলাদেশে এসেছেন তিনি। কিন্তু গণমাধ্যমে শর্বরী জানিয়েছেন, সিনেমাটির বিষয়ে তিনি জেনেছেন। তার সঙ্গে এই প্রজেক্ট নিয়ে কেউ কোনো কথা বলেননি। তবে এর সঙ্গে থাকতে পারলে তার ভালো লাগবে।

[৪] ঢাকায় আসার বিষয়ে শর্বরী বলেন, কোনো কাজে নয়, ব্যক্তিগত সফরে ঢাকায় এসেছি। এবার নিয়ে তৃতীয়বার এসেছি। গত জুন ও আগস্টেও এসেছিলাম বেশ কিছু কাজের জন্য। এবার এখানে কিছুদিন থাকব, শহরটা ঘুরে দেখব। তারপর কলকাতায় চলে যাব। এরমধ্যে যদি কোনো কাজের প্রস্তাব আসে তাহলে সেটা করা যেতে পারে।

[৫] উল্লেখ্য, ২০১১ সালে সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে শোবিজে জার্নি শুরু হয় শর্বরী দাসের। ‘সতী’, ‘রাশি’ ও ‘অগ্নিপরীক্ষা’সহ বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেছে তাকে। অভিনেত্রী জানিয়েছেন, তার মা বাংলাদেশি, বাড়ি খুলনায়, বাবা পশ্চিমবঙ্গের মানুষ। সম্পাদনা: তারিক আল বান্না

  • সর্বশেষ
  • জনপ্রিয়