শিরোনাম
◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও

প্রকাশিত : ২৪ মে, ২০২৩, ০৬:১৪ বিকাল
আপডেট : ২৫ মে, ২০২৩, ০৪:৪৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১৫ বছর পর নিজ গ্রামে চিত্রনায়ক ফেরদৌস, ভক্তদের উপচেপড়া ভিড়

চিত্রনায়ক ফেরদৌসকে ফুলেল অভ্যর্থনা

তাসীন তিহামী, তিতাস (কুমিল্লা): ঢাকা থেকে বুধবার বেলা ১২টায় কুমিল্লার তিতাসের কাপাশকান্দি গ্রামে এসে পৌঁছেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। প্রিয় নায়ককে একনজর দেখতে ভক্তদের উপচেপড়া ভিড় চোখে পড়ে। এসময় গ্রামবাসী ও তার পিতার প্রতিষ্ঠিত কাপাশকান্দি মডেল একাডেমীর শিক্ষার্থীরা তাকে ফুলেল অভ্যুর্থনা জানায়। 

এসময় আশেপাশের গ্রাম থেকে বিভিন্ন বয়সের নারী-পুরুষ বিদ্যালয়ের মাঠে এসে জড়ো হয়। বর্তমানে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ কাপাশকান্দি মডেল একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্বপালন করছেন। উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ আরো ৩টি নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত বিষয়ে তিনি দীর্ঘ ১৪/১৫ বছর পর নিজ গ্রামে আসেন। প্রায় সাড়ে ৩ ঘন্টা উপস্থিত থেকে স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া শেষ করেন। এর মাঝে একাডেমী সংলগ্ন পারিবারিক কবরস্থান জিয়ারত করেন। পরে উৎসুক জনতার সাথে মিশে সকলকে ছবি ও ভিডিও করার সুযোগ দেন। শিক্ষার্থীদের সাথেও তিনি গল্পে মেতে উঠেন। বিশেষ করে চিত্রনায়ক ফেরদৌসের নানা বাড়ি রাজাপুরেও গিয়েও আত্মীয়-স্বজনদের খোঁজ খবর নেন। 

স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার চাচাদের ইচ্ছা পোষণে আমি প্রতিষ্ঠানটির সভাপতির দায়িত্ব গ্রহণ করেছি। এলাকার উন্নয়নের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানটি আপডেট করা প্রয়োজন। সরকার আমাকে একটি বড় দায়িত্ব দিয়েছে, আমি মাঝে মাঝে এখানে আসবো, তবে সেটা স্কুলের স্বার্থে। 

কুমিল্লা-২ আসনে সংসদ নির্বাচনে আপনার নাম শোনা যাচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন সামাজিক কাজে এসেছি। যখন পলিটিক্যাল কাজে আসবো তখন নির্বাচন সংক্রান্ত কথা বলবো।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়