শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ০১:০০ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ০১:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অভিনেত্রী ডলি জহুর এবার নির্মাতা 

মনিরুল ইসলাম: অভিনেত্রী ডলি জহুর। জাতীয় চলচ্চিত্রে আজীবন সন্মাননা পেয়েছেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে গত মাসে এই  পুরস্কার গ্রহণ করেন ডলি জহুর। 

তিনি  দীর্ঘদিনের অভিনয় ক্যারিয়ারের অভিজ্ঞতা দিয়ে এবার নির্মাণে আগ্রহী হলেন তিনি। প্রখ্যাত অভিনেত্রী ডলি জহুর প্রথমবার একটি টেলিফিল্ম পরিচালনা করেছেন। নাম ‘দাঁড়কাক’। এটি রচনাও করেছেনও তিনি।  এরই মধ্যে শেষ করেছেন শ্যুটিং। এপ্রিল মাসের প্রথম সপ্তাহে চ্যানেল আইতে প্রচার হবে টেলিফিল্মটি বলে জানান ডলি জহুর। 

তিনি বলেন,  টেলিফিল্মটির কাজ শেষ করে ভীষণ খুশি  লাগছে। ‘এর গল্প নিয়ে আমার বেশ কিছুদিন ধরে পরিকল্পনা ছিল। একটা কম্ফোর্ট জোনে আমি কাজটি করতে চেয়েছি। চ্যানেল আই কর্তৃপক্ষের কাছে যখন গল্পটি নিয়ে নির্মাণে আগ্রহ প্রকাশ করি, তারা রাজি হন। এজন্য চ্যানেল আই পরিবারের কাছে আমি আন্তরিকভাবে কৃতজ্ঞ। 

তিনি আরও বলেন, কাজ করার সময় ইউনিটের কাছ থেকে বেশ সহযোগিতা পেয়েছি। জানি না দর্শকের কাছে কতটুকু ভালো লাগবে। কিন্তু আমি আমার অভিজ্ঞতা থেকেই টেলিফিল্মটি নির্মাণ করার চেষ্টা করেছি।

 টেলিফিল্মটিতে অভিনয় করেছেন তানজিকা আমিন ও নতুন অভিনেতা আসাজ জোবায়ের। তারা দুজনই ডলি জহুরের পরিচালনায়  কাজ করে উচ্ছ্বসিত বলে জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়