শিরোনাম
◈ সাতক্ষীরায় এমপি দোলনের গাড়িতে হামলা ◈ চুয়াডাঙ্গার পরিস্থিতি এখন মরুভূমির মতো, তাপমাত্রা ৪১ দশমিক  ৫ ডিগ্রি ◈ ফরিদপুরে পঞ্চপল্লীতে গণপিটুনিতে ২ ভাই নিহতের ঘটনায় গ্রেপ্তার ১ ◈ মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশি: পররাষ্ট্রমন্ত্রী ◈ ভারতে লোকসভা নির্বাচনের প্রথম দফায় ভোট পড়েছে ৫৯.৭ শতাংশ  ◈ ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী: ওয়াশিংটনে অর্থমন্ত্রী ◈ দাম বেড়েছে আলু, ডিম, আদা ও রসুনের, কমেছে মুরগির  ◈ প্রার্থী নির্যাতনের বিষয়ে পুলিশ ব্যবস্থা নেবে, হস্তক্ষেপ করবো না: পলক ◈ ২০২৫ সালের মধ্যে ৪৮টি কূপ খনন শেষ করতে চায় পেট্রোবাংলা ◈ বিনা কারণে কারাগার এখন বিএনপির নেতাকর্মীদের স্থায়ী ঠিকানা: রিজভী

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৮:০৩ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৮:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাইগ্রেনের যন্ত্রণায় মারা গেলেন মডেল!

জেহেন থমাস

শিমুল চৌধুরী ধ্রুব: শুক্রবার (১৭ মার্চ) মাত্র ৩০ বছর বয়সেই শেষ নিশ্বাস ত্যাগ করেন মার্কিন মডেল জেহেন থমাস। দুই সন্তানের জননী এই মডেল দীর্ঘদিন ধরেই মাইগ্রেনের সমস্যায় ভুগছিলেন। তার পরিবারের ভাষ্যমতে, বেম কয়েক বছর ধরেই চিকিৎসা চলছিলো জেহেনের। নিয়মিত ওষুধ খেতেন তিনি। কিন্তু তাতে কোনো সমাধান হয়নি। নিউইয়র্ক টাইমস

তবে মাইগ্রেনের সমস্যায় জেহেনের মৃত্যু হয়েছে, এমনটা মানতে নারাজ তার বন্ধুরা। তাদের অনেকেরই দাবি, জেহেনের মৃত্যুর পেছনে অন্য কারণ রয়েছে। পুলিশের কাছে তদন্তের আবেদন জানিয়েছেন তারা।

এদিকে মৃত্যুর কয়েক দিন আগে ইনস্টাগ্রামের একটি পোস্টে জেহেন জানিয়েছিলেন, তার অপটিক নিউরাইটিস ধরা পড়েছে। চিকিৎসকরা তাকে জানিয়েছেন, স্ট্রেস থেকেই মাইগ্রেনের সমস্যায় ভুগছেন তিনি। কিন্তু তার যন্ত্রণা এতটাই বেড়ে গেছে যে, তিনি হাঁটতেও পারছেন না।

বেশ কয়েকু বছর ধরে মডেলিংয়ের পেশার সঙ্গে যুক্ত জাহেন। সেই সঙ্গে তিনি সামাজিক মাধ্যমে ‘কনটেন্ট ক্রিয়েটর’ হিসেবেও পরিচিত। তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে রয়েছে প্রায় এক লাখ ফলোয়ার।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়