শিরোনাম

প্রকাশিত : ১৯ মার্চ, ২০২৩, ০৪:৪৭ দুপুর
আপডেট : ১৯ মার্চ, ২০২৩, ০৪:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উত্তরবঙ্গের কুড়িগ্রামে দর্শক মাতালেন আঁখি ও ফেরদৌস

আঁখি ও ফেরদৌস

মনিরুল ইসলাম: দেশীয় সঙ্গীতের সুরের রাজকুমারী খ্যাত আঁখি আলমগীর এক শো'তে ২৫ হাজার দর্শক মাতালেন। শনিবার উত্তরবঙ্গের কুড়িগ্রামের নাগেশ্বরীতে এই উল্লেখযোগ্য দর্শকদের সামনে মঞ্চ মাতালেন সঙ্গীতশিল্পী আঁখি আলমগীর। তার সঙ্গে ছিলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। 

আঁখি জানান, কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলা বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আর সেই অনুষ্ঠানেই পারফর্ম করেন তিনি ও ফেরদৌস। উপজেলার ডিএম একাডেমি ফুটবল মাঠে ওই অনুষ্ঠানটির আয়োজন করা হয়। পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করেন টেলিভিশন উপস্থাপিকা মার্জান সুমি।

জানা যায়, এই অনুষ্ঠান উপভোগ ও প্রিয় তারকাদের দেখতে মাঠে ভিড় জমায় হাজার হাজার শ্রোতা-দর্শক। জেলার আশপাশের উপজেলাগুলো থেকে মানুষ আসেন অনুষ্ঠান দেখতে। ৫০ বছর পূর্তির ওই অনুষ্ঠানের প্রথম পর্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কুড়িগ্রাম জেলার সভাপতি ও সাবেক সংসদ সদস্য একে এম মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা জামান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্যায়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেশবন্ধু গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি গোলাম মোস্তফা। 

নাগেশ্বরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান বলেন, বণিক সমিতির ৫০ বছর পূর্তি ও নতুন কমিটির অভিষেক অনুষ্ঠানের সাংস্কৃতিক অনুষ্ঠান ভালোভাবে সম্পন্ন হয়েছে। আর এই অনুষ্ঠানে ২০ থেকে ২৫ হাজার শ্রোতা - দর্শক উপস্থিত ছিলেন।

 আঁখি আলমগীর বলেন, বিপুল দর্শক-শ্রোতার মাঝে লাইভ পারফরমেন্স করার মজাই আলাদা। কুড়িগ্রামের অডিয়েন্স দারুন ছিল। খুব ভালো লেগেছে গানে গানে তাদেরকে সুরের মূর্ছনায় মাতিয়ে দিতে।

ফেরদৌস বলেন, অডিয়েন্স ভালো হলে পারফর্ম করে ভালো লাগে। ফিডব্যাক পাওয়া যায় মুহূর্তে। আমরা ২ জন আজ মন খুলে দর্শকদের আনন্দ দিতে চেষ্টা করেছি।

এমআই/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়