শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৪:৫৩ দুপুর
আপডেট : ০৮ ডিসেম্বর, ২০২২, ১২:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোথায় উধাও হলেন টালিউড অভিনেত্রী ঋত্বিকা!

অভিনেত্রী ঋত্বিকা সেন

এ্যানি আক্তার: টালিউডে বেশ কয়েকটি ছবিতে নায়িকার চরিত্রে দেখা গেছে অভিনেত্রী ঋত্বিকা সেনকে। দেব, জিৎ থেকে বনি সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়সহ টালিউডের একাধিক নায়কের সঙ্গে অভিনয় করেছেন নায়িকা। জি২৪ঘন্টা

বেশ সাফল্যও পেয়েছেন তিনি। এর পরে বেশ অনেকদিন পর্দায় দেখা যায়নি। ভক্ত ও নেটিজেনদের প্রশ্ন কোথায় গেলেন অভিনেত্রী? উত্তরে জানান অভিনয় থেকে বিদায় নেননি ঋত্বিকা, তবে টলিউড ছেড়ে তিনি এখন পা রেখেছেন তামিল ও তেলেগু ছবিতে। হান্ড্রেড পার্সেন্ট লাভ, চ্যালেঞ্জ টু থেকে বরবাদ, শাহজাহান রিজেন্সি, আরশিনগর একাধিক ছবির মাধ্যমে দর্শকের মন জয় করেছেন। কিন্তু হঠাৎ করেই টালিউড থেকে উধাও তিনি।

বিজয় সেতুপতির মত সুপারস্টারের সঙ্গে তার একটি ছবি এখন মুক্তি পাওয়ার নৈপথ্যে। ২২ বছর বয়সেই দক্ষিণের একজন জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন ঋত্বিকা।

ঋত্বিকা জানান, আমি চুটিয়ে তামিল, তেলুগু ছবিতে কাজ করছি। আর যারা বলছেন হারিয়ে গিয়েছি, তারাই বলুন আমি যে ধরনের ছবিতে কাজ করি তেমন ছবি আর হচ্ছে কোথায়? যে সব অভিনেত্রী আমায় তাদের প্রতিযোগী মনে করেন, আমার থেকে প্রায় ১১ বছরের বড়, তারাও তো কম কাজ করছেন। ভাল কাজ পেলে অবশ্যই করব।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়