শিরোনাম
◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৪:৫৩ দুপুর
আপডেট : ০৮ ডিসেম্বর, ২০২২, ১২:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোথায় উধাও হলেন টালিউড অভিনেত্রী ঋত্বিকা!

অভিনেত্রী ঋত্বিকা সেন

এ্যানি আক্তার: টালিউডে বেশ কয়েকটি ছবিতে নায়িকার চরিত্রে দেখা গেছে অভিনেত্রী ঋত্বিকা সেনকে। দেব, জিৎ থেকে বনি সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়সহ টালিউডের একাধিক নায়কের সঙ্গে অভিনয় করেছেন নায়িকা। জি২৪ঘন্টা

বেশ সাফল্যও পেয়েছেন তিনি। এর পরে বেশ অনেকদিন পর্দায় দেখা যায়নি। ভক্ত ও নেটিজেনদের প্রশ্ন কোথায় গেলেন অভিনেত্রী? উত্তরে জানান অভিনয় থেকে বিদায় নেননি ঋত্বিকা, তবে টলিউড ছেড়ে তিনি এখন পা রেখেছেন তামিল ও তেলেগু ছবিতে। হান্ড্রেড পার্সেন্ট লাভ, চ্যালেঞ্জ টু থেকে বরবাদ, শাহজাহান রিজেন্সি, আরশিনগর একাধিক ছবির মাধ্যমে দর্শকের মন জয় করেছেন। কিন্তু হঠাৎ করেই টালিউড থেকে উধাও তিনি।

বিজয় সেতুপতির মত সুপারস্টারের সঙ্গে তার একটি ছবি এখন মুক্তি পাওয়ার নৈপথ্যে। ২২ বছর বয়সেই দক্ষিণের একজন জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন ঋত্বিকা।

ঋত্বিকা জানান, আমি চুটিয়ে তামিল, তেলুগু ছবিতে কাজ করছি। আর যারা বলছেন হারিয়ে গিয়েছি, তারাই বলুন আমি যে ধরনের ছবিতে কাজ করি তেমন ছবি আর হচ্ছে কোথায়? যে সব অভিনেত্রী আমায় তাদের প্রতিযোগী মনে করেন, আমার থেকে প্রায় ১১ বছরের বড়, তারাও তো কম কাজ করছেন। ভাল কাজ পেলে অবশ্যই করব।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়