শিরোনাম
◈ মালদ্বীপ থেকে সব সেনা সরিয়ে নিয়েছে ভারত ◈ গাজায় বোমা হামলা, চার ইসরায়েলি সেনা নিহত ◈ হায়দার আকবর খান রনো মারা গেছেন ◈ ডোনাল্ড লু’র ছয়দিনের সফর শুরু, ভারত ও শ্রীলঙ্কা হয়ে বাংলাদেশ আসছেন ১৪ মে ◈ লোহাগড়ায় দুর্বৃত্তের গুলিতে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু ◈ সাধারণ পরিষদে ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্যপদ দেওয়ার প্রস্তাব পাস  ◈ জিম্বাবুয়ের বিরুদ্ধে টানা চার জয় বাংলাদেশের ◈ বন্দি ফিলিস্তিনিদের উপর ইসরায়েলি বাহিনীর অমানবিক নির্যাতনের তথ্য-ছবি ফাঁস ◈ গাজার রাফাহজুড়ে ইসরায়েলি বাহিনীর হামলা ও বোমাবর্ষণ ◈ কোনো ভর্তুকি ছাড়াই নিজস্ব আয় থেকে উড়োজাহাজের মূল্য পরিশোধ করছে বিমান

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০৪:৫৩ দুপুর
আপডেট : ০৮ ডিসেম্বর, ২০২২, ১২:১৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কোথায় উধাও হলেন টালিউড অভিনেত্রী ঋত্বিকা!

অভিনেত্রী ঋত্বিকা সেন

এ্যানি আক্তার: টালিউডে বেশ কয়েকটি ছবিতে নায়িকার চরিত্রে দেখা গেছে অভিনেত্রী ঋত্বিকা সেনকে। দেব, জিৎ থেকে বনি সেনগুপ্ত, আবীর চট্টোপাধ্যায়সহ টালিউডের একাধিক নায়কের সঙ্গে অভিনয় করেছেন নায়িকা। জি২৪ঘন্টা

বেশ সাফল্যও পেয়েছেন তিনি। এর পরে বেশ অনেকদিন পর্দায় দেখা যায়নি। ভক্ত ও নেটিজেনদের প্রশ্ন কোথায় গেলেন অভিনেত্রী? উত্তরে জানান অভিনয় থেকে বিদায় নেননি ঋত্বিকা, তবে টলিউড ছেড়ে তিনি এখন পা রেখেছেন তামিল ও তেলেগু ছবিতে। হান্ড্রেড পার্সেন্ট লাভ, চ্যালেঞ্জ টু থেকে বরবাদ, শাহজাহান রিজেন্সি, আরশিনগর একাধিক ছবির মাধ্যমে দর্শকের মন জয় করেছেন। কিন্তু হঠাৎ করেই টালিউড থেকে উধাও তিনি।

বিজয় সেতুপতির মত সুপারস্টারের সঙ্গে তার একটি ছবি এখন মুক্তি পাওয়ার নৈপথ্যে। ২২ বছর বয়সেই দক্ষিণের একজন জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন ঋত্বিকা।

ঋত্বিকা জানান, আমি চুটিয়ে তামিল, তেলুগু ছবিতে কাজ করছি। আর যারা বলছেন হারিয়ে গিয়েছি, তারাই বলুন আমি যে ধরনের ছবিতে কাজ করি তেমন ছবি আর হচ্ছে কোথায়? যে সব অভিনেত্রী আমায় তাদের প্রতিযোগী মনে করেন, আমার থেকে প্রায় ১১ বছরের বড়, তারাও তো কম কাজ করছেন। ভাল কাজ পেলে অবশ্যই করব।

এএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়