শিরোনাম

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০১:২০ দুপুর
আপডেট : ০৮ অক্টোবর, ২০২২, ১২:১৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নায়িকা সংকটে শাকিব খান

শাকিব খান

ইমরুল শাহেদ: পরিচালক রায়হান রাফি ও বুবলী প্রেম করছেন- এমন একটা গুঞ্জন চলচ্চিত্রশিল্পে চলমান ছিল। বুবলী তখন শাকিব খানের স্ত্রী এবং সন্তানের জননী। স্বামী-সন্তান রেখে বুবলী কেন রায়হান রাফির সঙ্গে প্রেম করতে যাবেন? এসব গুঞ্জন তমা মির্জার পর বুবলীকে নিয়ে উঠেছে রায়হান রাফির ‘পরাণ’ ছবিটি ব্যবসায়িকাভাবে অনেকটা এগিয়ে যাওয়ার পর। রায়হান রাফি এখন সকল তারকার কাছে আকর্ষণের কেন্দ্রবিন্দু হলেও নতুন ছবি ‘প্রেমিক’-এ কোনো নায়িকা কাজ করতে চাইছেন না।

কারণ ছবিটির জন্য নায়ক হিসেবে নিয়েছেন শাকিব খানকে। কথা ছিল এই ছবিতে কাজ করবেন টিভি অভিনেত্রী তানজিন তিশা। শেষ পর্যন্ত তিনি ছবিটি ফিরিয়ে দিয়েছেন। ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, এটি গুজব। এধরনের কিছু হলে তিনি জানাবেন। তিশার এমন বক্তব্যের সংশ্লিষ্ট একটি সূত্র বলছে, তারা নাজিফা তুষি, সামিরা খান মাহিসহ বেশ কয়েকজনের সঙ্গে কথা বলেছেন। কিন্তু কেউই শাকিব খানের সঙ্গে আপাতত কাজ করবেন না বলে জানাচ্ছেন। ইস্যু ‘বুবলিকে বিয়ে ও সন্তান’ নিয়ে ইমেজ সংকট।

‘প্রেমিক’ ছবিটি নির্মিত হবে টপি খান ও শাকিব খানের প্রযোজনায়। টপি খান বিষয়টি হাস্যকর বলে দাবি করেছেন। তিনি বলেন, শাকিব খানের নায়িকা পাওয়া যাচ্ছে না, এটা হয় নাকি। আমরা এখনও কারো সঙ্গে ছবিটির ব্যাপারে কথাই বলি নাই। আমাদের বর্তমানে গল্প লেখার কাজ চলছে। সামনের সপ্তাহ থেকে আমরা নায়িকাদের সঙ্গে কথা বলবো। তখন জানাতে পারবো কাকে নিয়ে কাজ করবো।

তানজিন তিশার ব্যাপারে টপি গণমাধ্যমকে বলেন, ‘তার সঙ্গে দেড় বছর আগে আমাদের কথা হয়েছিল। সে ছবির পরিচালক ছিলেন সঞ্জয় সমাদ্দার। সেটির নায়ক ছিল শাকিব খান। কিন্তু এটির তো রাফি। এ ছবি নিয়ে তার সঙ্গে কথা হয়নি। তাই স্বাভাবিকভাবেই সে অস্বীকার করেছে। সে তো মিথ্যে কিছু বলে নি।’

টপি বলেন, ‘তুষির অভিনয় হাওয়াতে আমার খুব ভালো লেগেছিল। আমাদের পছন্দের তালিকায় সে আছে এটা সত্য। কিন্তু তার সঙ্গে আমাদের কথা হয়নি। 

তুষি বলেছেন, ‘আমার কাছে সবার আগে নির্মাতা, চিত্রনাট্য। এরপর আমার চরিত্র। আর আমার বিপরীতে কে অভিনয় করবেন এটা তো পরিচালক ঠিক করবেন। তিনি যদি মনে করেন শাকিব খানকে লাগবে তাহলে নিবেন। এ নিয়ে আমার কিছু বলার নেই’, বলেন তুষি।

ইমেইজ সংকটের কারণে শেষ পর্যন্ত কোনো যদি শাকিব খানের সঙ্গে কাজ করতে সম্মত না হয় তাহলে বুবলীতো আছেই। দেখা যাক শেষ পর্যন্ত কি হয়। 

  • সর্বশেষ