শিরোনাম
◈ পুলিশকে স্মার্ট বাহিনী হিসেবে গড়ে তোলা হচ্ছে: আইজিপি ◈ বিএনপির নেতাকর্মীদের কারাগারে পাঠানো সরকারের প্রধান কর্মসূচি: মির্জা ফখরুল ◈ উপজেলায় ভোট কম পড়ার বড় কারণ বিএনপির ভোট বর্জন: ইসি আলমগীর  ◈ আত্মহত্যা করা জবির সেই অবন্তিকা সিজিপিএ ৩.৬৫ পেয়ে আইন বিভাগে তৃতীয় ◈ কুমিল্লায় ব্যবসায়ী হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড, ৭ জনের যাবজ্জীবন ◈ গোপনে ইসরায়েলে অস্ত্র পাঠাচ্ছে ভারত, জাহাজ আটকে দিয়েছে স্পেন ◈ দ্বিতীয় ধাপে উপজেলা নির্বাচন: ৬১৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন ◈ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে ৭১ শতাংশ প্রার্থী ব্যবসায়ী, কোটিপতি ১১৬ জন: টিআইবি ◈ ৩ বাসে ভাঙচুর, ট্রাফিক বক্সে আগুন, গুলিবিদ্ধ ১ ◈ ঢাকা মহানগরীতে ব্যাটারি-মোটরচালিত রিকশা চললেই ব্যবস্থা: বিআরটিএ

প্রকাশিত : ২৪ এপ্রিল, ২০২৪, ০৯:৫৪ রাত
আপডেট : ২৪ এপ্রিল, ২০২৪, ০৯:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানাই: খসরু

মনিরুল ইসলাম: [২] 'শিল্পী সমিতির নির্বাচিত নেতারা এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা করে ন্যাক্কারজনক ঘটনা সৃষ্টি করেছেন। যেভাবে সাংবাদিকদের ওপর হাত তোলা হয়েছে তা আসলেই নিন্দনীয়। আমি এই ঘটনার নিন্দা জানাই। 

[৩] এভাবেই নিন্দা জানালেন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে দায়িত্ব পালনকারী প্রধান নির্বাচন কমিশনার সম্নিলিত চলচ্চিত্র পরিষদের আহবায়ক খোরশেদ আলম খসরু।

[৪] বুধবার সন্ধ্যায় আলাপকালে তিনি সাংবাদিকদের ওপর হামলার নিন্দা জানান। 

[৫] তিনি বলেন, কোন একজন সাংবাদিক কোন ভুল করে থাকলে তাকে তাদের সমিতিতে নিয়ে সমস্যার সমাধান করা যেতো। তা না করে উপস্থিত পুরো সাংবাদিকদের ওপর হামলা এটা ঠিক হয়নি। এটা আসলেই নিন্দনীয়। 

[৬] তিনি আরও বলেন, তারা আমার কাছে থেকে শপথ নিবেন বলে সভাপতি মিশা সওদাগর আমাকে বললেন। আমি উপস্থিত ছিলাম। তারা আমার নাম ঘোষণা না করে কাজী হায়াৎ এর নাম ঘোষণা দিলেন। কার ইংগিতে এটা করা হলো জানি না। তবে যদি রেওয়াজ মানা হতো তা হলে বিদায় কমিটির সভাপতি ইলিয়াস কাঞ্চন ভাইয়ের কাছে শপথ নিতে পারতেন। তাও করা হলো না। কেন করা হলো না তারাই বলতে পারবেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়