শিরোনাম
◈ বিএনপি নেতাদের জামিন বিষয়ে আমাদের কিছু করার নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ ‘কিছু ভালো লাগে না’ গ্রুপ দেশের নামে দুর্নাম রটায়: প্রধানমন্ত্রী ◈ বিদেশি ঋণের সুদ পরিশোধে কিছুটা চাপে আছে দেশের অর্থনীতি: অর্থমন্ত্রী ◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের 

প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২৩, ০৫:৪৬ বিকাল
আপডেট : ২৫ নভেম্বর, ২০২৩, ০৫:৪৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কাপাসিয়ায় ট্রলির ধাক্কায় মাদ্রাসা ছাত্র নিহত

আকরাম হোসেন, কাপাসিয়া: [২] গাজীপুরের কাপাসিয়ায় শনিবার বিকালে বারিষাব ইউনিয়নের বেলতলী বাজার-আমরাইদ সড়কের নয়ানগর চৌরাস্তায় ট্রলির ধাক্কায় মোটরসাইকেল চালক সাকিব (১৪) নিহত ও বন্ধু নাহিদ (১৫) গুরুতর আহত হয়েছেন।

[৩] স্থানীয় এলাকা বাসি আবু হানিফ জানান, সাকিব তার বন্ধুকে সাথে নিয়ে মোটরসাইকেলে বাড়ি থেকে আমরাইদ বাজারের দিকে আসছিল। পথিমধ্যে নয়ানগন খান বাড়ি চৌরাস্তায় এলে ট্রলি, নসিমন ও মোটরসাইকেল ত্রিুমুখি সংঘর্ষ হয়। এমসয় ট্রলির ধাক্কাতেই সাকিবের ঘটনাস্থলেই মৃত্যু এবং তার বন্ধু নাহিদ গুরতর আহত হয়। 

[৪] সাকিব নয়ানগর গ্রামের কাশেম মুত্তাকিনের পুত্র এবং নয়ানগর মোত্তাকিন আলিম মাদ্রসার নবম শ্রেণীর ছাত্র। 

[৫] গুরুতর আহত নাহিদকে গাজীপুর তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সে ওই মাদ্রাসার দশম শ্রেণীর ছাত্র। 

[৬] থানার ওসি আবুবকর মিয়া জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়