শিরোনাম
◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলার নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ মুজিবনগর সরকারের ৪০০ টাকা মাসিক বেতনের কর্মচারি ছিলেন জিয়াউর রহমান: পররাষ্ট্রমন্ত্রী ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি ◈ টাইমের প্রভাবশালী ১০০ ব্যক্তির তালিকায় বাংলাদেশের মেরিনা (ভিডিও) ◈ দেশের মানুষকে ডাল-ভাত খাওয়াতে ব্যর্থ হয়েছিল বিএনপি : প্রধানমন্ত্রী ◈ দক্ষিণ লেবাননে ইসরায়েলের ফসফরাস বোমা হামলা

প্রকাশিত : ২৬ মে, ২০২৩, ০৪:২৯ দুপুর
আপডেট : ২৭ মে, ২০২৩, ০৮:০৫ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোটে হেরে যা বললেন নৌকা প্রার্থী আজমত উল্লা

হাসিব খান, গাজীপুর: গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার পরাজয়ের পর আজমত উল্লা বলেছেন, ভোট সুষ্ঠু হয়েছে রেজাল্ট আমি মেনে নিয়েছি। ইভিএমে ভোট দেয়ায় কিছু ত্রুটি ছিলো,অনেক লোক ভোট দিতে পারেনি তবে ভোট সুষ্ঠু হয়েছে। যিনি বিজয়ী হয়েছেন আমি তাকে অভিনন্দন জানাই।

শুক্রবার (২৬ মে) দুপুরে টঙ্গীর নিজ বাসভবনে তিনি গণমাধ্যম কর্মীদের এসব কথা বলেন। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ওনি যদি সহযোগিতা চায় আমি করবো, দেখা যাক কি ধরনের সহযোগিতা চায়।

এ সময় তিনি আরো বলেন, আমি যেহেতু দলীয় প্রার্থী ছিলাম সেক্ষেত্রে দলীয় কিছু বিষয় আছে এগুলো চুল চাইলে বিশ্লেষণ করে আমি আমার মতামত দিব। আমি একটা নীতি মেনে চলি। আমি আগেই বলেছি নির্বাচন সুষ্ঠু হবে। নির্বাচন আমার বিপক্ষে গেলেই আমি বলব এটা সঠিক না এই কালচার থেকে বের হয়ে আসতে হবে।

উল্লেখ্য যে, নৌকার প্রার্থী আজমত উল্লাকে পেছনে ফেলে ১৬ হাজার ১৯৭ ভোটের ব্যাবধানে জয় পেয়েছে টেবিল ঘড়ি প্রতিকের জায়েদা খাতুন। তিনি মোট ভোট পেয়েছেন ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ টি এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতিক নিয়ে আজমত উল্লা পেয়েছেন ২ লাখ ২২ হাজার ৭৩৭ টি। সম্পাদনা: নাহিদ হাসান

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়