শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ১২:২৬ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৩, ১২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জয়ের ব্যাপারে আশাবাদী: আজমত উল্লা

আাওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লা খান

এ এইচ সবুজ, গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন বাংলাদশ আাওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লাখান।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৯ টার দিকে ৫৭নং ওয়ার্ডের টঙ্গীরআরিচপুর মসজিদ রোডের দারুস সালাম মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন তিনি। 

ভোট দিয়েই জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী বলে জানান তিনি। 

আজমত উল্লা খান কেন্দ্র থেকে বের হয়ে বলেন, নতুন ভোটার, যুবক ও নারীদের মধ্যে একটা উৎসাহ দেখা গেছে। ভোট সুষ্ঠু হচ্ছে। উৎসবমুখর পরিবেশে মানুষ ভোট দিচ্ছেন। আমি জয়ের বিষয়েশতভাগ আশাবাদী।

ফিঙার না মেলায় ভোট দিতে এসেও দিতে পারেননি আজমত উল্লার ভাই। এই বিষয়ে তিনি বলেন, তার একটু ঝামেলা হয়েছে। স্মার্ট কার্ড আনতে গেছে। সেটি আনলেই ভোট দিতে পারবে। একইসঙ্গে কোনও ভোটারের যদি আঙুল ম্যাচ না করে তাহলে স্মার্ট কার্ড দিয়ে তিনি ভোট দিতে পারবেন।

কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়ার বিষয়ে এই মেয়র প্রার্থী বলেন, একটি প্রমাণ দেখান যে, কাউকে বের করে দেওয়া হয়েছে। কেউ যদিএজেন্ট না দেন আমাদেরতো কিছু করার নেই।

ইভিএমের ধীরগতির বিষয়ে আজমত উল্লা বলেন, কয়েক জায়গায় থেকে এমন অভিযোগ এসেছে। তবে নির্বাচনকমিশন ঠিক করে ফেলছে। আমি অনুরোধ করবো, যদি নির্দিষ্ট সময়েরপর ভোটার বাকি থেকে যায় তাহলে যেন সময় বাড়িয়েও ভোট নেওয়া হয়। সম্পাদনা: ইমরান শেখ

প্রতিনিধি/আইএস২

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়