শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ১২:২৬ দুপুর
আপডেট : ২৬ মে, ২০২৩, ১২:২৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জয়ের ব্যাপারে আশাবাদী: আজমত উল্লা

আাওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লা খান

এ এইচ সবুজ, গাজীপুর: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন বাংলাদশ আাওয়ামী লীগ মনোনীত প্রার্থী আজমত উল্লাখান।

বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৯ টার দিকে ৫৭নং ওয়ার্ডের টঙ্গীরআরিচপুর মসজিদ রোডের দারুস সালাম মাদ্রাসা কেন্দ্রে ভোট দেন তিনি। 

ভোট দিয়েই জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী বলে জানান তিনি। 

আজমত উল্লা খান কেন্দ্র থেকে বের হয়ে বলেন, নতুন ভোটার, যুবক ও নারীদের মধ্যে একটা উৎসাহ দেখা গেছে। ভোট সুষ্ঠু হচ্ছে। উৎসবমুখর পরিবেশে মানুষ ভোট দিচ্ছেন। আমি জয়ের বিষয়েশতভাগ আশাবাদী।

ফিঙার না মেলায় ভোট দিতে এসেও দিতে পারেননি আজমত উল্লার ভাই। এই বিষয়ে তিনি বলেন, তার একটু ঝামেলা হয়েছে। স্মার্ট কার্ড আনতে গেছে। সেটি আনলেই ভোট দিতে পারবে। একইসঙ্গে কোনও ভোটারের যদি আঙুল ম্যাচ না করে তাহলে স্মার্ট কার্ড দিয়ে তিনি ভোট দিতে পারবেন।

কেন্দ্র থেকে এজেন্ট বের করে দেওয়ার বিষয়ে এই মেয়র প্রার্থী বলেন, একটি প্রমাণ দেখান যে, কাউকে বের করে দেওয়া হয়েছে। কেউ যদিএজেন্ট না দেন আমাদেরতো কিছু করার নেই।

ইভিএমের ধীরগতির বিষয়ে আজমত উল্লা বলেন, কয়েক জায়গায় থেকে এমন অভিযোগ এসেছে। তবে নির্বাচনকমিশন ঠিক করে ফেলছে। আমি অনুরোধ করবো, যদি নির্দিষ্ট সময়েরপর ভোটার বাকি থেকে যায় তাহলে যেন সময় বাড়িয়েও ভোট নেওয়া হয়। সম্পাদনা: ইমরান শেখ

প্রতিনিধি/আইএস২

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়