শিরোনাম
◈ সংঘাতের পর পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করেছে ◈ দেশজুড়ে সহিংসতার ঘটনায় অভিযান, গ্রেপ্তার ২৭৪৭ ◈ আজ বিদেশি কূটনীতিকরা ধ্বংসযজ্ঞ পরিদর্শনে যাবেন ◈ চলমান সংকটে রাজশাহীতে কৃষিখাতে দিনে ২০ কোটি টাকার ক্ষতি ◈ কারফিউ শিথিল সময়ে চলবে দূরপাল্লার বাস ◈ প্রাণহানি ও ধ্বংসাত্মক ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে সম্পাদক পরিষদ ও নোয়াব ◈ ড. ইউনূস রাষ্ট্রদ্রোহী কাজ করেছেন: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশের সহিংসতা বন্ধে বিশ্ব নেতৃবৃন্দের প্রতি জরুরি আহ্বান জানিয়েছেন ড. ইউনূস ◈ নরসিংদী কারাগার থেকে পালানো ১৩৬ কয়েদির আত্মসমর্পণ ◈ কতজন শিক্ষার্থী মারা গেছেন, জানতে সময় লাগবে: শিক্ষামন্ত্রী

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২২, ১২:৩০ দুপুর
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২২, ১২:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম কুমিল্লার বর্ণাঢ্য অভিষেক

শাহাজাদা এমরান, কুমিল্লা: ৪র্থ গ্রেড ও সবাইকে সহযোগী অধ্যাপক পদে পদোন্নতির দাবি জানিয়েছেন ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের নেতৃবন্দ। ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম কুমিল্লা জেলা কমিটির অভিষেক অনুষ্ঠানে এই দাবি জানান তারা। 

শনিবার সন্ধ্যায় কুমিল্লা সরকারি মহিলা কলেজ মিলনায়তনে আলোচনা, সংগীত পরিবেশন ও প্রীতিভোজের মাধ্যমে এই বর্ণাঢ্য আয়োজন করা হয়। অনুষ্ঠানে অতিথি ছিলেন কুমিল্লা শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর মো. জামাল নাছের, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর কুমিল্লার আঞ্চলিক পরিচালক প্রফেসর সোমেশ কর চৌধুরী, কুমিল্লা সরকারি মহিলা কলেজ অধ্যক্ষ প্রফেসর হাসনাত আনোয়ার উদ্দিনসহ বিভিন্ন কলেজর অধ্যক্ষরা, বিসিএস সাধারণ শিক্ষা সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শওকত হোসেন মোল্লা,কোষাধ্যক্ষ কামাল আহমেদ, ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরামের কেন্দ্রীয় সভাপতি সৈয়দ মুস্তাফিজুর রহমান লিখন, সাধারণ সম্পাদক সম্পাদক সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মাছুম মিল্লাত মজুমদার। 

অনুষ্ঠানের আহবায়ক ছিলেন জুবাইদা নূর খান। অভিষেক অনুষ্ঠানে ২৪তম বিসিএস সাধারণ শিক্ষা ফোরাম কুমিল্লার নতুন কমিটির সভাপতি মো. কবির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ আবদুল কাদের এবং সদ্য সাবেক কমিটির সভাপতি ড. আবদুল লতিফ ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী অতিথিদের অভ্যর্থনা জানান। আলোচনা শেষে শিক্ষকরা সংগীত পরিবেশন করেন।

প্রতিনিধি/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়