শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ৩০ মার্চ, ২০২৩, ০৮:৩১ রাত
আপডেট : ৩০ মার্চ, ২০২৩, ০৮:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে সাশ্রয়ী মূল্যে ট্রাকে বসুন্ধরার ২৩ পণ্য বিক্রি শুরু

মনজুর এ আজিজ: রমজান মাস উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ সাশ্রয়ী মূল্যে ট্রাকে করে পণ্য বিক্রির কার্যক্রম শুরু করেছে। ‘বসুন্ধরার পণ্য, ভোক্তার জন্য’ এই স্লোগান নিয়ে রাজধানীর দুটি স্পটে বসুন্ধরা গ্রুপের পণ্য বিক্রি শুরু হয়েছে। স্পট দুটিতে থাকা ট্রাক থেকে ক্রেতারা সাশ্রয়ী মূল্যে তেল, আটা, ময়দা, নুডলসসহ ২৩টি পণ্য নিতে পারবেন। বৃহস্পতিবার (৩০ মার্চ) রাজধানীর সচিবালয়ের সামনে বসুন্ধরা গ্রুপের ট্রাক সেল কার্যক্রম উদ্বোধন করেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রুহুল আমিন।

এ সময় উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব দাউদুল ইসলাম, যুগ্ম সচিব মিরাজুল ইসলাম উকিল, সহকারী নিয়ন্ত্রক রিফাত হাসান। বসুন্ধরা গ্রুপের এজিএম (সেলস) কাজী মনিরুজ্জামান মনি, ম্যানেজার (ব্র্যান্ড) আহমেদুজ্জামান, ম্যানেজার কর্পোরেট (সেলস) আবদুল্লাহ ফয়সাল প্রমুখ। 

অতিরিক্ত সচিব রুহুল আমিন বলেন, আমরা দেশের সকল বড় বড় প্রতিষ্ঠানগুলোকে আহ্বান জানিয়েছিলাম রজমানে বাজার স্থিতিশীল রাখতে অবদান রাখার জন্য। সেই ডাকে সাড়া দিয়ে বসুন্ধরা গ্রুপ সাশ্রয়ী মূল্যে ট্রাকে করে পণ্য বিক্রির উদ্যোগ নিয়েছে। সেটির উদ্বোধন হলো। সেজন্য বসুন্ধরা গ্রুপকে ধন্যবাদ জানাচ্ছি। এর মাধ্যমে আশা করছি আমাদের সরবরাহ ব্যবস্থায় একটা ইতিবাচক ধারা তৈরি করতে পারবো এবং বাজার স্থিতিশীল থাকবে।

এ বিষয়ে বসুন্ধরা গ্রুপের ম্যানেজার (ব্র্যান্ড) আহমেদুজ্জামান বলেন, বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে আমাদের এই উদ্যোগে পাশে থাকার জন্য বাণিজ্য মন্ত্রণালয়কে ধন্যবাদ জানাচ্ছি। বসুন্ধরা গ্রুপ সব সময় জনগণের পাশে আছে। উচ্চ দ্রব্যমূল্যের বাজারে জনগণকে সুবিধা দিতে আজ থেকে ঢাকা ও ঢাকার বাইরে মোট ৯টি স্পটে সাশ্রয়ী মূল্যে ট্রাকসেল কার্যক্রম শুরু হয়েছে। আমাদের এই কার্যক্রম পুরো রমজান মাসজুড়ে সকাল ৯টা থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে। 

অনুষ্ঠানে জানানো হয়, রমজান উপলক্ষ্যে সারাদেশে নিম্ন আয়ের মানুষদের সুবিধা দিতে এই কার্যক্রম পরিচালনা করছে বসুন্ধরা গ্রুপ। রাজাধানী ঢাকার দুটি স্পটসহ দেশের ৮টি বড় বড় শহরে এই কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। রাজধানীর টিসিবি ভবনের সামনে ও সচিবালয়ে সামনে এই কার্যক্রম পুরো রমজান মাসজুড়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চলবে।

এমএ/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়