শিরোনাম
◈ সমালোচনা হবেই, এটা দেখাটা জরুরি না: নান্নু ◈ ২১ বছর সমুদ্রসীমার অধিকার নিয়ে কেউ কথা বলেনি: প্রধানমন্ত্রী ◈ ২০০ ইউনিটের বেশি ব্যবহার করলে বিদ্যুতের দাম ৫ শতাংশ বাড়বে, ১ মার্চ থেকে কার্যকর ◈ ক্ষেপণাস্ত্র হামলায় রাশিয়ার ‘৬০ সেনা নিহত’ ◈ দোষী প্রমাণিত হলে অবহেলাকারী ও চিকিৎসকদের বিরুদ্ধেও ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী  ◈ খুলনাকে ৬৫ রানে হারিয়ে প্লে-অফে চট্টগ্রাম ◈ এরশাদ সর্বস্তরে বাংলাভাষা প্রচলনে আইন করেন: জি এম কাদের  ◈ হজে গিয়ে ভিক্ষা করলে ৭ বছরের জেল ও ১৫ কোটি টাকা জরিমানা (ভিডিও) ◈ মিয়ানমার ইস্যু নিয়ে বাংলাদেশ-ভারতকে সতর্ক করলেন ডোনাল্ড লু ◈ গফরগাঁওয়ে কিশোরকে প্রকাশ্যে গলাকেটে হত্যা

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:১৭ দুপুর
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০১:১৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ব্রাহ্মণবাড়িয়ায় শাশুড়ি-পুত্রবধূকে নির্যাতন, গ্রেপ্তার ২ 

এএইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: [২] ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বাড়ি উঠানে ফেলে শাশুড়ি ও পুত্রবধূকে পিটিয়ে রক্তাক্ত করার ঘটনায় প্রধান আসামিসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

[৩] সোমবার (১২ ফেব্রুয়ারী) ভোরে উপজেলার পত্তন ইউনিয়নের মনিপুর গ্রামের আতকাপাড়া এলাকায় থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

[৪] গ্রেপ্তাররা হলেন- ওই এলাকার ফিরোজ মিয়ার ছেলে বাক্কু মিয়া (৪০) ও নান্নু মিয়া (৪৫)।

[৫] মামলার এজহার ও থানা সূত্রে জানা যায়, আতকাপাড়া গ্রামের আব্দুল আলীর ছেলে নাসির মিয়া ইটভাটায় কাজ করার সুবাদে চট্রগ্রামে পরিবার নিয়ে বসবাস করতেন। গত দুইমাস আগে নিজের গ্রামে বাড়ি তৈরি করে পরিবার নিয়ে বসবাস শুরু করেন। বাড়িতে তিনি ছাড়াও তার স্ত্রী, স্কুল পড়ুয়া একটি মেয়ে এবং গত ৬ মাস আগে বিয়ে করিয়ে আনা পুত্রবধূ বসবাস করেন। বাড়ির সামনে একটি নালায় স্থানীয় ফিরোজ মিয়ার ছেলে বাক্কু মিয়া, নান্নু মিয়া ও সিরাজ মিয়ার ছেলে মানিক এবং সবুজ অবৈধ কারেন্ট জাল দিয়ে বাধ দিয়ে মাছ শিকার করে আসছিলেন। গত শনিবার তাদের জালের বাধের বাঁশ কে বা কারা নিয়ে যায়। এনিয়ে নাসির মিয়ার পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ করে তারা। এই ঘটনায় প্রতিবাদ করায় বাক্কু মিয়া, নান্নু মিয়া মানিক এবং সবুজ দলবদ্ধ হয়ে নাসিরের বাড়িতে হামলা করে। এসময় বাড়িতে তারা ঢুকে নাসিরের স্ত্রী শিউলি বেগম, তার ছেলের নববধূ শারমিন (২০) ও এক স্কুল পড়ুয়া কন্যাকে উঠানে ফেলে বেদড়ক মারধোর করে ফেলে চলে চলে যায়। পরে তাদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[৬] বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম জানান, এ ঘটনায় নাসির মিয়া ৬ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করেছেন। মামলার প্রধান আসামি বাক্কু মিয়াসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়