শিরোনাম
◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল

প্রকাশিত : ১৯ নভেম্বর, ২০২৩, ০৬:৪৯ বিকাল
আপডেট : ১৯ নভেম্বর, ২০২৩, ০৬:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঘোড়াশালে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

ঘটনাস্থল

স্বপন দেব: [২] মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) এর মিথ্যা পরিচয় দিয়ে মোবাইল ফোনে (০১৮৬৪৮৫১৩৭০) বিভিন্ন ব্যক্তির নিকট অনৈতিক সুবিধা নেয়ার প্রচেষ্টা চালাচ্ছে একটি চক্র। এ বিষয়ে সকলকে সচেতন থাকার পরামর্শ দিয়ে ফেইসবুক আইডি থেকে সতর্কবার্তা পোস্ট করেন উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী অফিসার জয়নাল আবেদীন।

[৩] জানা যায়, রোববার (১৯ নভেম্বর) দুপুরে শমশেরনগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুর রহমান দিলদারকে ইউএনও পরিচয় দিয়ে উপজেলার আইসক্রীম ফেক্টরী ও বেকারীদের নাম্বার সংগ্রহ করে দেওয়ার জন্য বলে ঐ প্রতারক চক্র। পরে তিনি নাম্বার সংগ্রহ করে দিলে প্রতারক চক্রটি ব্যবসায়ীদের ফোন দিয়ে টাকা আদায় করার চেষ্টা করে। বিষয়টি ব্যবসায়ীরা ও স্থানীয় ইউপি সদস্য মিলে ইউপি চেয়ারম্যানকে অবগত করলে তিনি ঐ প্রতারক চক্রদের সাথে কথা বলা অবস্থায় ফোন কেটে দেয় এবং সাথে সাথে ফোন বন্ধ করে দেয়। পরে তিনি উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করেন।

[৪[ ইউপি সদস্য ফজলুর রহমান দিলদার বলেন, আমার কাছে কমলগঞ্জ ইউএনও’র পরিচয়ে ফোন আসে এভাবে কয়েকজনের নাম্বার দেওয়ার জন্য, আমি দিয়েছি সংগ্রহ করে। পরে বিষয়টি ঘোলাটে মনে হলে ইউপি চেয়ারম্যানকে অবগত করি।

[৫] শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমেদ জানান, আমার কাছে ইউপি সদস্য ফজলুর রহমান দিলদার এসে বলেন একটি নাম্বার থেকে কল করে ইউএনও পরিচয় দিয়ে বিভিন্ন ব্যবসায়ীর নাম্বার সংগ্রহ করে দেওয়ার জন্য। বিষয়টি আমার কাছে প্রতারক চক্র মনে হল। সাথে সাথে আমি উপজেলা নির্বাহী অফিসারকে অবগত করি। 

[৬] এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) জয়নাল আবেদীন বলেন, ‘আমি এ বিষয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করব। এছাড়া কেউ যদি আমার নাম বা যেকোন নম্বর থেকে এমন বিভ্রান্তিকর ফোন পেয়ে থাকেন, তাহলে তাদেরকে বলব তারা যেন আমাকে জানান। অর্থ আদায়ের বিষয়টি “উপজেলা প্রশাসন কমলগঞ্জ” আইডি থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে প্রকাশ করেছি এর সাথে সবাই সচেতন থাকার অনুরোধ জানান তিনি।

প্রতিনিধি/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়