শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৫ মে, ২০২৩, ১২:৩৫ দুপুর
আপডেট : ২৫ মে, ২০২৩, ১২:৩৫ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতে পালানোর চেষ্টা, যাবজ্জীবন সাজাপ্রাপ্ত মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

আল আমিন

এ এইচ রাফি, ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ভারতে পালানোর প্রস্তুতি কালে সীমান্তবর্তী এলাকা থেকে আল আমিন (৩৫) নামের এক যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (২৫ মে) ভোরে উপজেলা বিষ্ণুপুর ইউনিয়নের সীমান্তবর্তী ইকরতলী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে বিজয়নগর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আল আমিন উপজেলার চম্পকনগর ইউনিয়নের সাটিরপাড় গ্রামের মনু মিয়ার ছেলে। 

বিজয়নগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, আল আমিন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে অন্তত ১০টি মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবত পলাতক ছিল। এরমধ্যে গত ১৭ মে একটি ইয়াবার মামলায় ব্রাহ্মণবাড়িয়ায় বিজ্ঞ অতিরিক্ত দায়রা জজ ১ম আদালত তাকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করে। আদালত কারাদণ্ডাদেশ প্রদানের পর সে অবৈধ উপায়ে ভারতে সীমান্ত পাড়ি দিয়ে যাওয়ার চেষ্টা করে আসছিল।

বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক শরীফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল সীমান্তবর্তী ইকরতলী গ্রামে অভিযান চালায়। অভিযানে যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি আল আমিনকে গ্রেপ্তার করে। তাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে। 

প্রতিনিধি/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়