শিরোনাম
◈ ভারতকে ৩-১ গোলে হারিয়ে সাফ ফুটবলের ফাইনালে বাংলাদেশ নারী দল ◈ রেস্টুরেন্ট বন্ধ করে সটকে পড়লেন কাচ্চি ভাইয়ের লোকজন, বেইলি রোডের নবাবী ভোজ সিলগালা ◈ জলবায়ু ও অবকাঠামোগত খাতে অর্থায়নে আগ্রহী এআইআইবি: অর্থমন্ত্রী  ◈ অনিবন্ধিত অনলাইন পোর্টালগুলো স্ট্রিমলাইন করাচ্ছি: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাল্যবিয়ে কন্যা শিশুর স্বপ্নগুলো ভেঙে দেয়: মানবাধিকার কমিশন  ◈ মোহাম্মদপুরে পুলিশের অভিযানে রেস্টুরেন্টের মালিক ও ম্যানেজারসহ ৩৫ জন আটক ◈ ড. ইউনূসের বিরুদ্ধে মামলায় শ্রম আইনের অপপ্রয়োগের আশংকা রয়েছে: মার্কিন রাষ্ট্রদূত  ◈ ২৪ শতাংশ বাসেরই ফিটনেস নেই: টিআইবি ◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক ◈ ব্রহ্মপুত্রের বালুতে হাজার হাজার কোটি টাকার খনিজ সম্পদের সন্ধান

প্রকাশিত : ২৫ মার্চ, ২০২৩, ০৬:০২ বিকাল
আপডেট : ২৫ মার্চ, ২০২৩, ০৬:০২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাদক সম্রাট বাইট্টা মনির গ্রেপ্তার

এম,  ইব্রাহিম খলিল, সীতাকুণ্ড (চট্টগ্রাম): সীতাকুণ্ড উপজেলার সলিমপুর সিডিএ আবাসিক এলাকা হইতে ছাত্রলীগ কর্মী ওমর ফারুককে মারধর হত্যা চেষ্টা মামলাসহ নাশকতার মামলায় জড়িত থাকার অভিযোগে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এসআই মো.শামীউর রহমান সংঙ্গীয় ফোর্সসহ মনির হোসেন (৪৪), প্রকাশ (বাইট্টা মনির) মাদক সম্রাটকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত মনির নোয়াখালী জেলার চাটখিল থানার অমরপুর গ্রামের খিলপাড়া, রহিম বক্স মোল্লা বাড়ীর মৃত মমিন উল্লাহ ও মৃত মরিয়ম  এর পুত্র। গ্রেপ্তারের আগে উত্তর সলিমপুরের একটি বাড়িতে আত্মগোপনে ছিলেন। সে ছাত্রলীগ কর্মী ওমর ফারুককে মারধর ও হত্যাচেষ্টা মামলাসহ একাধিক অস্ত্র নাশকতা ও মাদক মামলা মহানগরসহ বিভিন্ন থানায় মামলা রয়েছে। 

মহানগরীতে পত্রিকায় ছবি প্রকাশিত হলে মাইনুদ্দিন মহিন বিএনপি নেতার সুবাদে সে এখানে আত্মগোপন থেকে মাদক ব্যবসা সহ বিএনপি নেতাদের যোগ-সাজসে সে অপকর্ম চালিছিল।

গ্রেফতারকৃত মাদক সম্রাট কুখ্যাত ২৩ মার্চ তারিখ বিকেল গ্রেপ্তার করে সীতাকুন্ড মডেল থানায় হস্তান্তর করেন শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা: ইস্রাফিল ফকির 

প্রতিনিধি/আইএফ/জেএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়