শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:২৫ বিকাল
আপডেট : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:২৫ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আদমদীঘিতে গাঁজাসহ বাসযাত্রী গ্রেপ্তার

এএফএম মমতাজুর, আদমদীঘি (বগুড়া): বগুড়ার আদমদীঘিতে একটি বাসে তল্লাশি করে ৪ কেজি গাঁজাসহ নাজমুল মিয়া নামের এক যাত্রীকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)। গ্রেপ্তার নাজমুল মিয়া ব্রাহ্মনবাড়িয়া জেলার বিজয় নগর থানার ফতেপুর গ্রামের শাহাদাত আলীর ছেলে। 

শনিবার দুপুরে থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দিয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, চট্টগ্রাম থেকে নওগাঁ গামী নওগাঁ ট্রাভেলস নামে একটি বাসে মাদক নিয়ে যাচ্ছিলেন নাজমুল মিয়া। এমন তথ্যের ভিত্তিতে উপজেলার পূর্ব ঢাকারোড় নামক স্থানে ওই বাসটি পৌঁছালে তল্লাশি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বগুড়া খ সার্কেলের সদস্যরা। এ সময় ওই যাত্রীর কাছে থাকা প্লাস্টিকের ব্যাগের ভিতরে কাপড় দিয়ে মোড়ানো ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়