শিরোনাম
◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো ◈ রেকর্ড বন্যায় প্লাবিত দুবাই, ওমানে ১৮ জনের প্রাণহানি

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:৪৮ বিকাল
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৫:৪৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে জোড়া খুনের ঘটনায় আটক ৪ 

জোড়া খুনের ঘটনায় আটক ৪ 

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ: ময়মনসিংহে জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের চার সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। গ্রেপ্তারকৃতরা হলেন, সদর উপজেলার চুরখাই গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে কামাল হোসেন (৫২), তার স্ত্রী মোসা. জাহানারা (৪০), কামাল হোসেনের ১৫ বছর বয়সী ছেলে ও কামাল হোসেনের শ্যালক মো. নাঈম (১৯)।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টার দিকে র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-১৪ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ মহিবুল ইসলাম খান।

তিনি বলেন, সদর উপজেলার ভাবখালী ইউনিয়নের চুরখাই গ্রামে নিহত আবুল খায়ের ও একই এলাকার কামাল হোসেনের সাথে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল। ঘটনার দিন বুধবার (১ ফেব্রুয়ারি) বেলা ৩ টার দিকে আবুল খায়ের জমি মাপ দিচ্ছিলেন। এসময় সেখানে গিয়ে তার চাচাতো ভাই কামাল হোসেন, তার স্ত্রী, ছেলে ও শ্যালক নাইমকে বাধা দেয়। এতে কথা কাটাকাটির একপর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে আবুল খায়ের ও তার ছেলের ওপর হামলা করে তারা। এতে আবুল খায়ের (৬০), তার ছেলে ফরহাদ হোসেন (২০), রিফাত হোসেন (২৪), আবুল কাশেমের ছেলে আবু সাঈদ (২২), আব্দুল খালেকের ছেলে আবুল হাসেম (৪৭) আহত হন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসক আবুল খায়ের ও তার ছেলে ফরহাদ হোসেনকে মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) নিহত আবুল খায়েরের ছেলে রিফাত মিয়া বাদী হয়ে ৭ জনের নামে ও অজ্ঞাতনামা আরও কয়েক জনকে আসামি করে মামলা দায়ের করেন।

ওই মামলায় র‌্যাব বৃহস্পতিবার অভিযান চালিয়ে সাভারের বাইপাইল থেকে অভিযুক্ত কামাল হোসেন (৫২), তার স্ত্রী মোসা. জাহানারা (৪০), গাজীপুরের জয়দেবপুর থেকে তাদের ১৫ বছর বয়সী ছেলে ও কামালের শ্যালক মো. নাঈমকে (১৯) গ্রেপ্তার করা হয়।

মহিবুল ইসলাম খান বলেন, জমি নিয়ে বিরোধের ধরে হত্যাকাণ্ডটি ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা হত্যাকাণ্ডে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। এ ঘটনায় অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যহত আছে।

তিনি আরও বলেন, এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহল জোরদার করা হয়েছে। আসামিদের আদালতে সোপর্দ করতে থানায় হস্তান্তর করা হয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/এসএ 

  • সর্বশেষ
  • জনপ্রিয়