শিরোনাম
◈ তিস্তায় নৌকাডু‌বিতে শিশু নিহত ◈ নৌকাডুবিতে নিখোঁজ অভিবাসীর খোঁজে তল্লাশি চালাচ্ছে ইতালির কোস্টগার্ড ◈ উড়তে থাকা যুক্তরাষ্ট্রকে মাটিতে নামিয়ে আনলো দক্ষিণ আফ্রিকা ◈ ১৪ দিনে রেমিট্যান্স এলো ১৬৪ কোটি ডলার ◈ শরীয়তপুরে চেম্বার থেকে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার ◈ বিশ্বকাপের সুপার এইট শুরু, শুক্রবার অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে বাংলাদেশ   ◈ সেনাবাহিনী প্রধানের ৯, ১৭ ও ৩৩ পদাতিক ডিভিশনে বিদায়ী দরবার ◈ নরেন্দ্র মোদির আমন্ত্রণে শেখ হাসিনা শুক্রবার দিল্লি যাচ্ছেন, ২২ জুন শীর্ষ বৈঠক ◈ দেশ ছাড়িনি, চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছি: আছাদুজ্জামান মিয়া  ◈ আগ্রাসনের বিরুদ্ধে উত্তর কোরিয়া-রাশিয়া একে অপরকে সাহায্য করবে, কৌশলগত অংশীদারত্ব চুক্তি সই

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০৮:৩৫ সকাল
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ০১:১৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চোর সন্দেহে ২ শ্রমিককে পিটিয়ে হত্যা, আটক ৪

মঈন উদ্দিন, রাজশাহী: রাজশাহীতে চোর সন্দেহে বাড়ির মালিকের নির্যাতনে ২ নির্মাণ শ্রমিক মারা গেছেন।নগরীর বিসিক এলাকার মডার্ন ফুড কারখানা সংলগ্ন একটি বাড়িতে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত ৮টা পর্যন্ত তাদের নির্যাতন করা হয়। 

জানা গেছে, চোর সন্দেহে নির্যাতনের খবর পেয়ে নগরীর বোয়ালিয়া থানার সপুরা নির্যাতনের শিকার ২ শ্রমিককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা একজনকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় অপরজনকে হাসপাতালের ৮নং ওয়ার্ডে ভর্তি করা হয়। রাত সাড়ে ৯টার দিকে চিকিৎসধীন অবস্থায় মারা যান আরেকজন। এ ঘটনায় ৪জনকে আটক করেছে পুলিশ।

নিহতরা হলেন- নওগাঁর মান্দা উপজেলার সগুনা গ্রামের আবদুস সামাদের ছেলে রেজাউল করিম (৪৫) ও চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার চৈতান্নপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে রাকিবুল ইসলাম (৩৫)। তারা ২জনেই রাজশাহী নগরীর রাজপাড়া থানার তেরোখাদিয়া ডাবতলা এলাকায় থাকতেন।

আটককৃতরা হলো- বাড়ি মালিক আব্দুল্লাহ (৩৮), তার শ্বশুর মাসুম রেজা (৫০), চাচাতো শ্যালক মঈন উদ্দিন রিয়াল (১৯) ও মডার্ন ফুডের ম্যানেজার ইমরান হোসেন (২১)। 

নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, নগরীর সপুরা বিশাল বিস্কুট ফ্যাক্টরির সামনে আবদুল মালেক হাজির ছেলে মডার্ন ফুড কারখানার মালিক মোহাম্মদ আব্দুল্লার (৩৮) বাড়িতে গত কয়েকদিন ধরে রাকিবুল ও রেজাউল রাজমিস্ত্রির কাজ করছিল। বৃহস্পতিবার দুপুরে বাড়ি থেকে ১০ লাখ টাকা চুরির অভিযোগে তাদের ২জনকে বেঁধে রেখে নির্যাতন শুরু করে। রাত ৮টা পর্যন্ত তাদের নির্যাতন করা হয়।

ওসি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাত ৮টার দিকে ঐ বাড়িতে অভিযান চালিয়ে গুরুতর আহত অবস্থায় ২জনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। এদের মধ্যে রেজাউলকে জরুরি বিভাগে মৃত ঘোষণা করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাকিবুল ইসলাম।এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করা হবে।

ওসি আরও বলেন, স্বীকারোক্তি আদায়ের জন্য ২ শ্রমিককে খুঁটিতে বেঁধে লোহার রড ও লাঠি দিয়ে বেদম মারধর করা হয়। এই নির্যাতনের তারা ভিডিও ধারণ করে। এই ধরণের দুটি ভিডিও উদ্ধার করা হয়েছে। রাজশাহী মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

প্রতিনিধি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়