শিরোনাম
◈ চট্টগ্রামে জুতার কারখানায় আগুন, নিয়ন্ত্রণে ৮ ইউনিট ◈ জিয়াও কখনো স্বাধীনতার ঘোষক দাবি করেনি, বিএনপি নেতারা যেভাবে করছে: ড. হাছান মাহমুদ ◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী

প্রকাশিত : ০৭ ডিসেম্বর, ২০২২, ০২:২৯ দুপুর
আপডেট : ০৮ ডিসেম্বর, ২০২২, ১২:২০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

একে একে ৩ শিশুকে ধর্ষণ, ধর্ষককে পুলিশে দিয়েছে এলাকাবাসী

ডেস্ক রিপোর্ট : টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার হাকিম উদ্দিনের (৫০) বিরুদ্ধে ৩ শিুশকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। মঙ্গলবার সকালে অভিযুক্ত হাকিম উদ্দিনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। অভিযুক্ত হাকিম বিরুদ্ধে আগেও চার বছর বয়সী দুই মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠে। তবে শিশু দুটির ভবিষ্যতের কথা ভেবে ঘটনা ধামাচাপা দেন অভিভাবকরা। কিন্তু এবার আর রক্ষা হয়নি তার। 

শিশুটির চাচা জানায়, হাকিমের স্ত্রী কাজ করেন অন্যের বাড়ি। এ কারণে বাড়ি ছিল ফাঁকা। সুযোগ পেয়ে সকাল সাড়ে ১১টার দিকে পাঁচ টাকার একটি পয়সার লোভ দেখিয়ে হাকিম শিশুটিকে ডেকে নেয় তার ঘরে।

ধর্ষণের চেষ্টা করলে এক পর্যায় শিশুটি চিৎকার দিয়ে ছুটে আসে তার মায়ের কাছে। এরপর মায়ের কাছে ঘটনা খুলে বলে। রক্তাক্ত অবস্থায় মেয়েকে দেখে খবর দেন শিশুর বাবাকে।

খবর পেয়ে তার বাবা মেয়েকে নিয়ে দুপুরে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। জরুরি বিভাগের চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠান।

শিশুটির বাবা জানান, ঘটনাটি জানাজানি হলে ফুঁসে ওঠেন এলাকাবাসী। বিশেষ করে স্থানীয় নারীরা হাকিমকে মেরে ফেলার দাবিতে স্লোগান দিয়েছেন। তখন কৌশলে পালিয়ে স্থানীয় একাশী বাজারে যায় হাকিম। স্থানীয়রা আটক করে। ৯৯৯ নম্বরে বিষয়টি জানতে পেরে পুলিশ গিয়ে অভিযুক্তকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

হাকিম পেশায় শ্রমিক। বিয়ে করেছে দুটি। প্রথম স্ত্রী মারা গেছেন। সে ঘরে সন্তান রয়েছে তিনজন। বর্তমান স্ত্রীর ঘরেও দুই ছেলে। ঘাটাইল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হক বলেন, এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। সম্পাদনা : মাজহার মাহবুব

এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়