শিরোনাম
◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি ◈ দক্ষিণ ভারতে ইন্ডিয়া জোটের কাছে গো-হারা হারবে বিজেপি: রেভান্ত রেড্ডি ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ চিকিৎসকদের সুরক্ষা নিশ্চিত করতে সংসদে আইন পাশ করব: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:৩০ দুপুর
আপডেট : ০৭ অক্টোবর, ২০২২, ০৩:৩০ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাইক্ষ্যংছড়ি সীমান্তে বিদেশী সিগারেট সহ আটক ১

বাবুল খাঁন, বান্দরবান : নাইক্ষ্যংছড়ির ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশের বিশেষ অভিযানে বিদেশি সিগারেট সহ ১ পাচারকারীকে আটক করা হয়েছে। এ সময় পাচারকাজে ব্যবহৃত একটি সিএনজিও জব্দ করা হয়।

শুক্রবার (৭ অক্টোবর)ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ঘুমধুম তদন্ত কেন্দ্রের এসআই মোঃ বাবুল সঙ্গীয় ফোর্সসহ ঘুমধুম ইউপির ৪নং ওয়ার্ড এলাকার টিভি টাওয়ার সংলগ্ন ইয়াহিয়া গার্ডেনের প্রবেশমুখে তল্লাশী করে উক্ত সিএনজি তল্লাশি করে ৫০০ প্যাকেট বিদেশি সিগারেটসহ এক যুবককে আটক করতে সক্ষম হয় পুলিশ।

আটককৃত ব্যক্তি কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যা পাগলিরবিলের আবুল হোসেন এর ছেলে ইমাম হোসেন (৩১)।

নাইক্ষ্যংছড়ি থানা’র ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টানটু সাহা জানান, মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবে চালানো অভিযানে এসব সিগেরেট উদ্ধার করা হয়।

আটককৃত ইমাম হোসেনের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হয়েছে। মাদকবিরোধী সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি। এ এইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়