শিরোনাম
◈ ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে মুসলিম উম্মাহর একাত্মতা: পররাষ্ট্রমন্ত্রী ◈ গাজীপুরে ট্রেন দুর্ঘটনায় শিডিউল বিপর্যয়, ৬ ট্রেনের যাত্রা বাতিল ◈ ভোটারবিহীন নির্বাচনে আনন্দ নেই, সৌন্দর্যও নেই: ইসি রাশেদা ◈ সরকার পতনের লক্ষ্যে বিরোধী দলগুলো একাত্ম: মঈন খান ◈ দেশে গণতন্ত্র, সুশাসনের জন্য সর্বশেষ লড়াইয়ের প্রস্তুতি নিতে হবে: রিজভী ◈ পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করলো ভারত ◈ ৭-৮ মাস ঘরেই সংরক্ষণ করা যাচ্ছে পেঁয়াজ : বিনার গবেষণায় সফলতা   ◈ মুন্সীগঞ্জে কাভার্ড ভ্যানের ধাক্কায় একই পরিবারের নিহত ৩, আহত ২ ◈ মার্কিন নির্বাচনে ফলের স্বচ্ছতা নিয়ে ট্রাম্পের সংশয়  ◈ আজ ২৫ জেলায় স্কুল-কলেজ-মাদরাসা বন্ধ

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ০৪:৪৩ দুপুর
আপডেট : ০১ অক্টোবর, ২০২২, ০৪:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রায়পুরায়

কবরস্থানের জমি দখলচেষ্টা, মারধরের হুমকি

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর রায়পুরায় কবরস্থানের জমি দখলচেষ্টা ও গাছ কর্তনের অভিযোগ উঠছে সেলিম মিয়া ও তার লোকজনের বিরুদ্ধে। শনিবার (১ অক্টোবর) সকাল সাড়ে দশটায় উপজেলার পান্থশালায় একটি পার্কে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান অভিযুক্ত ব্যক্তির বড় ভাই সাদেক মিয়া।

ভুক্তভোগী সাদেক মিয়া বলেন, তার পিতা সোনা মিয়া ব্যাপারীর মৃত্যুর পর উপজেলার উত্তর বাখর নগর ইউনিয়নের রতনপুর গ্রামে পৈতৃক ৫ গন্ডা জমি দুই ভাইয়ের মধ্যে ভাগ হয়।

পরে এ জমির বন্টনমানা দলিলও করা হয়েছে। তার ভাগের আড়াই গন্ডা জমির এক পাশে রয়েছে বাবা-মা ও স্বজনদের কবর। পরে পুরো জমিটায় পারিবারিক কবরস্থান করার সিদ্ধান্ত নেন তিনি। অপর দিকে সেলিম তার জমিতে বাড়ি নির্মাণ করেন।

সম্প্রতি তার সেই জমি দখলচেষ্টা, গাছ কর্তন ও মারধরে হুমকি দিচ্ছেন সেলিম তার লোকজন। তিনি আরো বলেন, বিভিন্ন অনলাইন মিডিয়ায় তার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে।

তাতে সেলিম অসত্য তথ্য দিয়ে তার মানহানি করেছে। জমি দখলচেষ্টা, গাছ কর্তন ও হুমকির ঘটনায় রায়পুরা থানায় একটি সাধারণ ডায়েরী করে তিনি।

ঘটনার সুষ্ঠু তদন্ত করে জড়িত ব্যক্তির শাস্তি দাবি জানান ভুক্তভোগী সাদেক মিয়া। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভুক্তভোগী সাদেক মিয়ার ছেলে ফয়সাল মিয়া, মেয়ে পিয়ারা বেগম। এএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়