শিরোনাম

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৪:১১ দুপুর
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৪:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সিরাজদিখানে ফের ডাকাতি, আতঙ্কিত এলাকাবাসী

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ [২] মুন্সীগঞ্জের সিরাজদিখানে ফের ডাকাতির ঘটনা ঘটেছে এতে আতঙ্কিত হয়ে পরেছে এলাকাবাসী। শুক্রবার রাত ২টার দিকে মাওয়া থেকে ভাড়া গাড়িতে করে বাড়ি ফেড়ার পথে উপজেলার রাজানগর ইউনিয়নের কান্দা এলাকায় ঘটে এই ডাকাতির ঘটনা। 

[৩] এলাকাবাসী জানায়, প্রতিবছরেই কান্দা এলাকায় শীত ও বর্ষা মৌসুমে ডাকাতির ঘটনা ঘটে। বিগত ২/৩ বছরের এই একালায় প্রায় ডজন খানেকের উপরে ডাকাতির ঘটনা ঘটেছে। নিয়মিত ডাকাতির ঘটনার কারণে সিরাজদিখান থানার শেখর নগর তদন্ত কেন্দ্রের পুলিশের একটি টিম নিয়মিত কান্দা এলাকায় টহলরত অবস্থায় থাকে। তবে আশ্চর্যের বিষয় হলেও সত্য ডাকাতির দিনগুলোতে টহলরত পুলিশের টিম এলাকাটিতে থাকে না। এছাড়া এপর্যন্ত ডাকাতি হওয়া মালামালের কোনটিই উদ্ধার হয়নি এবং ডাকাতদের ধরতে পুলিশের তৎপরতা ও তেমন দেখা যায়নি। 

[৪] অভিযোগ সূত্রে জানাযায়, মোঃ শিবলু সরদার (৩৭) শুক্রবার রাত  ২টার দিকে তার বন্ধু মোঃ মিজানুর রহমান (৩৭), মোঃ আতিকুর রহমান (৩৮), মোঃ আলমাছ খান (৩৮), মোঃ মোঃ নাহিদ (৩৮), মোহাম্মদ উল্লাহ (৩৭), মোঃ শহিদুল (৩৭), মোঃ আল আমিন (৩৫), মোঃ কাসেম (৩৮) মিলে মাওয়া থেকে রাতের খাবার খেয়ে একটি হাইয়েজ গাড়ী নিয়া বাড়ির উদ্দেশ্যে রওনা হন। গাড়িটি রাজানগর ইউনিয়নের কান্দা এলাকায় পৌছাইলে সড়কের উপর গাছ ফেলে বেরিকেট দিয়ে গাড়িটির গতিরোধ করে ডাকাত দল। 

[৫] এ সময় ডাকাতদের ১৪/১৫ জনের একটি গ্রুপ গাড়ীর সামনে রাম দা, লোহার রড, কাঠের ডাসা দিয়ে কুপিয়ে গাড়ির জানালা ভাঙচুর করে। পরবর্তীতে গাড়ি থেকে সবাইকে নামিয়ে কিল ঘুসি লাথি মারে ও ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছ থেকে ১০টি মোবাইলসহ প্রায় ৫লক্ষ টাকা ডাকাতি করে নিয়ে যায়।

[৬] শেখর নগর তদন্ত কেন্দ্রের আইসি নাসির উদ্দিন জানান, ডাকাতির ঘটনার বিষয়টি জানতে পেরে সকাল বেলা সেখানে অফিসার পাঠিয়েছি। এ বিষয়ে এখনো কেউ কোন অভিযোগ করেনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়