শিরোনাম

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৩:৪০ দুপুর
আপডেট : ০৪ মে, ২০২৪, ১১:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভোটারবিহীন নির্বাচনে আনন্দ নেই, সৌন্দর্যও নেই: ইসি রাশেদা

মঈন উদ্দিন, রাজশাহী: [২] এ মন্তব্য করে নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা আরও বলেছেন, উপজেলা নির্বাচন হবে প্রভাবমুক্ত। প্রভাবশালীরা এই নির্বাচনে প্রভাব খাটালে, কমিশন প্রয়োজনে তাদের বিরুদ্ধে বিধিবিধান অনুযায়ী ব্যবস্থা নেবে।

[৩] এসময় স্থানীয় এমপিদের দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আপনারা দয়া করে আপনাদের জায়গায় থাকেন। আপনার মান, ইজ্জত, মর্যাদা আপনি রক্ষা করবেন। প্রার্থীরা এমপিদের আশীর্বাদপুষ্ট হয়ে কারো সুবিধা নিলে দয়া করে সরে আসেন। এরকম অবস্থা যদি দাঁড়ায়, যদি অভিযোগ আসে তাহলে প্রার্থিতা বাতিলও হতেন পারে।

[৪] শনিবার (৪ মে) সকালে রাজশাহী শিল্পকলা একাডেমিতে উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও নির্বাচন কর্মকর্তাদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

[৫] রাজশাহী বিভাগীয় প্রশাসনের আয়োজনে ও বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাজশাহী রেঞ্জের ডিআইজি আনিসুর রহমান। এছাড়া আরএমপি কমিশনার বিপ্লব বিজয় তালুকদার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেনসহ উপজেলা নির্বাচনের প্রার্থী ও নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়