শিরোনাম
◈ ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ ◈ নো ম্যানস ল্যান্ডে থাকা রোহিঙ্গাদের বাংলাদেশ প্রবেশে নিবন্ধন প্রক্রিয়া শুরু ◈ পুলিশ কর্মকর্তার গুলিতে আহত উড়িষ্যার মন্ত্রীর মৃত্যু ◈ কারাগারে অসুস্থ রিজভীর শারীরিক অবস্থার অবনতি ◈ যুক্তরাষ্ট্র ও ইইউ’র উদ্দেশ্যে তুরস্কের পাল্টা ভ্রমণ সতর্কতা ◈ প্রমোদতরী গঙ্গা বিলাস কলকাতায়, মঙ্গলবার আসবে বাংলাদেশে ◈ ভোটের অধিকার ও গণতন্ত্র পনরুদ্ধারে আমরা একমত হয়েছি: মির্জা ফখরুল  ◈ মায়ের কাছেই থাকবে দুই জাপানি শিশু, মামলা খারিজ ◈ নেতানিয়াহুর বিরুদ্ধে জেরুজালেমে হাজার হাজার মানুষের বিক্ষোভ ◈ খোঁজ মিলছে না উকিল আবদুস সাত্তারের প্রতিদ্বন্দ্বী আসিফের

প্রকাশিত : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৪ দুপুর
আপডেট : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:৫৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

কুমিল্লা পিবিআই কার্যালয়ে চুরি, আটক ৪

পিবিআই কার্যালয়

আল আমিন : পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) কুমিল্লা কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। তবে চুরি হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে অভিযান চালিয়ে পিবিআইয়ের সদস্যরা এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চার জনকে আটক করেছে।

তাদের কাছ থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। সোমবার রাতে এসব তথ্য নিশ্চিত করেছেন পিবিআই কুমিল্লার পরিদর্শক তৌহিদুল ইসলাম।

রোববার (২৫ সেপ্টেম্বর) গভীর রাতে নগরীর হাউজিং এস্টেট এলাকায় একটি ভাড়া করা বহুতল ভবনের নিচতলা থেকে এসব মালামাল চুরির ঘটনা ঘটে।

তবে সোমবার রাতে বিষয়টি জানাজানি হয়। সোমবার রাতে পিবিআই, কুমিল্লার পরিদর্শক তৌহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেন।

পিবিআই, সূত্রে জানা গেছে, রোববার গভীর রাতে কার্যালয়ের নিচতলার একটি দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে চোর চক্রের সদস্যরা।

ভেতরে ঢোকার আগে ভবনের প্রবেশ পথের সিসিটিভি ক্যামেরা উপরের দিকে ঘুরিয়ে রাখা হয়। পরে একটি পিস্তল, ২০ রাউন্ড গুলি, দু’টি ফিঙ্গারপ্রিন্ট মেশিন, ৫টি ল্যাপটপ এবং ১৫টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায় তারা।

সকালে চুরির বিষয়টি টের পেয়ে চোরদের ধরতে বিভিন্ন স্থানে অভিযান শুরু করেন পিবিআই কর্মকর্তারা। পরে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুপুরের মধ্যেই এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে আটক করেন তারা।

পিবিআইয়ের পুলিশ পরিদর্শক তৌহিদুল ইসলাম বলেন, চুরির ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই সকল মালামালসহ চারজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

পিবিআই পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, এ ঘটনার সঙ্গে জড়িতরা আগেও জেলার বাইরে বিভিন্ন অফিসে চুরি করেছে বলে স্বীকার করেছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

চক্রটিতে আরো কেউ জড়িত আছে কি না, সেটিও খতিয়ে দেখা হচ্ছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়