শিরোনাম
◈ স্বল্প সংখ্যক কোটা থাকতে পারে অনগ্রসর ও প্রতিবন্ধিদের জন্য: জি এম কাদের ◈ ৫ শতাংশ কোটা রেখে সংসদে আইন পাসের দাবিতে ২৪ ঘণ্টার আলটিমেটাম ◈ রেলওয়ের চাকরিতে ৪০ শতাংশ পোষ্য কোটা কেন অবৈধ নয়: হাইকোর্ট ◈ আন্দোলনকারীদের ওপর পুলিশ লেলিয়ে দেবেন না: সুপ্রিম কোর্ট বার সভাপতি ◈ জামালপুরে বন্যার পানিতে গোসলে নেমে ৪ জনের মৃত্যু ◈ সাংবাদিকদের পেনশন স্কিমে যুক্ত হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর ◈ মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে এতো ক্ষোভ কেনো, প্রশ্ন প্রধানমন্ত্রীর ◈ ট্রাম্পের ওপর হামলা নিন্দনীয়: শেখ হাসিনা  ◈ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আর্তমানবতার সেবায় আরও আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের আহ্বান রাষ্ট্রপতির ◈ কোটা প্রসঙ্গে আদালতের রায়ের বিরুদ্ধে এখন আমার বলার কিছুই নাই: প্রধানমন্ত্রী 

প্রকাশিত : ১৫ জুন, ২০২৪, ০২:৪১ দুপুর
আপডেট : ১৫ জুন, ২০২৪, ০২:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চোরাই মোটরসাইকেল বিক্রি করার সময় দুইজন গ্রেপ্তার

আবু মুত্তালিব, আদমদীঘি: [২] বগুড়ার আদমদীঘিতে চোরাই একটি মোটরসাইকেলসহ চোর চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে উপজেলার চাঁপাপুর কয়াকুঞ্চি হইতে আবাদপুকুরগামী রাস্তা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

[৩] গ্রেপ্তাররা হলেন- নওগাঁ জেলার আত্রাই উপজেলার পতিস্বর এলাকার মৃত মান্নানের ছেলে শহিদুল ইসলাম (২৪) ও একই জেলার রাণীনগর উপজেলার কয়াকুঞ্চি পানিয়ালপাড়া মৃত মোজাম্মেল হকের ছেলে রাশেদুল ইসলাম (৩২)।

[৪] আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী জানায়, আদমদীঘি উপজেলার চাঁপাপুর কয়াকুঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আবাদপুকুরগামী সড়কের ফাঁকা একটি স্থানে কয়েকজন ব্যক্তি চোরাই মোটরসাইকেল বেচাকেনা করছিলেন। এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছে থেকে চোরাই একটি রেজিস্ট্রেশন বিহীন ব্লু রঙের ইয়ামাহা এফজেড মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। 

[৫] এ ঘটনায় গতকাল শুক্রবার গ্রেপ্তারদের বিরুদ্ধে মামলা দায়ের করে দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়