শিরোনাম
◈ মধ্যরাতে গ্রেফতার ব্যারিস্টার সুমন (ভিডিও) ◈ অক্টোবরেও ঊর্ধ্বমুখী  রেমিট্যান্সের গতি ◈ বাতিল হতে যাচ্ছে বাংলাদেশ-ভারত গ্যাস পাইপলাইন নির্মাণ প্রকল্প  ◈ বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিচ্ছে ◈ ‘আমি কোন দলকে নিষিদ্ধ করার পক্ষে নিই’: (ভিডিও) ◈ ফিল্মি স্টাইলে প্রকাশ্যে গুলি করে ছাত্রলীগ কর্মীকে হত্যা (ভিডিও) ◈ অন্তর্বর্তী সরকারের বৈধতা প্রশ্নে যা বলেছিলেন সুপ্রিম কোর্ট ◈ রাষ্ট্রপতির পদত্যাগ ও ছাত্রলীগ নিষিদ্ধের দাবিতে ঢাবিতে মশাল মিছিল (ভিডিও) ◈ শেখ হাসিনার পদত্যাগপত্র নিয়ে রাষ্ট্রপতি অসত্য বলেননি: মানবজমিন সম্পাদক (ভিডিও) ◈ দিল্লি থেকে মীরাটের সেনানিবাসে শেখ হাসিনা?

প্রকাশিত : ১২ জুন, ২০২৪, ০৪:২৮ দুপুর
আপডেট : ১২ জুন, ২০২৪, ১০:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বরিশালে বাবা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার 

নাজমুল হক, বরিশালে: [২] বরিশালের কাউনিয়া এলাকায় বাবা ও মেয়ের গলাকাটা মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। পাঁচ বছর বয়সী শিশু কন্যাকে গলা কেটে হত্যা করে ঘাতক বাবা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছেন পুলিশ। 

[৩] বুধবার (১২ জুন) সকালে কাউনিয়া পানির ট্যাংকের পূর্ব পাশে স্বপ্ন বিলাস ভবনের ৪তলায় এ ঘটনা ঘটে। নিহত শিশু রাবেয়া বশরী রোজা বয়স ৫ বছর ৪ মাস। তাকে হত্যার পর নিজের গলায় ধারালো অস্ত্র চালিয়ে আত্মহত্যা করেন বাবা মোহাম্মদ নাঈম হাওলাদার (৩৫)।
 
[৪] নাঈম উজিরপুর উপজেলার বরাকোঠা এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে। তিনি বরিশাল অফসো স্যালাইন কোম্পানির গাড়ি চালক পদে কর্মরত ছিলেন। 

[৫] কাউনিয়া থানা পুলিশের এসআই আরাফাত হাসান নিহতের পরিবারের বরাত দিয়ে জানান, চারমাস আগে স্ত্রীর সঙ্গে নাঈমের বিচ্ছেদ হয়। গত রাতে তার স্ত্রী কল করে জানান, সকালে মেয়েকে নিয়ে যাবে। তাই মেয়েকে হত্যা করেছে। পরে নিজে গলা কেটে আত্মহত্যা করেছে। সামনের রুমে বোন, বাবা, মা  থাকলেও তারা কিছু টের পায়নি বলে দাবি করেন। বিষয়টি তদন্ত করা হচ্ছে। এরপর বিস্তারিত জানা যাবে। 

[৬] স্থানীয়রা বিষয়টি রহস্যজনক বলে মনে করছেন, স্থানীয়দের দাবি খুব সকালে নিহত নাঈমকে তারা রাস্তায় দেখেছেন এবং তখন সে স্বাভাবিক ছিল, পুলিশ বাবা ও মেয়ের মরদেহ উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রয়োন করেন। ঘটনাস্থান পরিদর্শন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ এসিস্টেন্ট কমিশনার মো: সরোয়ার হোসেন। সম্পাদনা: এ আর শাকিল

প্রতিনিধি/এআরএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়