শিরোনাম
◈ পশুরহাটে ইউটিউবার ও টিকটকারের উৎপাতে অতিষ্ঠ ক্রেতা-বিক্রেতারা  ◈ বাংলাদেশের গণমাধ্যম ইতিহাসের সবচেয়ে ক্রান্তিকাল অতিক্রম করছে: বিএফইউজে-ডিইউজে ◈ রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু ◈ আন্তর্জাতিক অপরাধ আদালতের প্রতি বিশ্বের ৯৩টি দেশের সমর্থন  ◈ বিএনপির নির্বাহী কমিটির সদস্য হলেন আরও ৫ জন ◈ প্রধানমন্ত্রীর ডাকে ছুটে এলো খরগোশের দল ◈ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের নীরবতা দাসসুলভ মনোভাবের বহিঃপ্রকাশ: মির্জা ফখরুল ◈ এবার বিএনপি কেন্দ্রীয় নেতৃত্বে বড় ধরনের রদবদল  ◈ বৃক্ষ নিধন করাই বিএনপি’র চরিত্র: প্রধানমন্ত্রী ◈ হাজীদের লাব্বায়েক ধ্বনিতে মুখরিত আরাফাত ময়দান (ভিডিও)

প্রকাশিত : ২১ মে, ২০২৪, ১০:৫৬ রাত
আপডেট : ২২ মে, ২০২৪, ০৩:০৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ময়মনসিংহে গর্ত খুঁড়ে দুই শিশু ও নারীর মরদেহ উদ্ধার, পুলিশের ধারণা একই পরিবারের 

আব্দুল্লাহ আল আমীন, ময়মনসিংহ: [২] মঙ্গলবার  বিকালে ত্রিশাল উপজেলার রামপুর ইউনিয়নের কাকচর নয়াপাড়া গ্রাম থেকে মরদেহগুলো উদ্ধার করা হয় ।
 
[৩] ত্রিশাল থানার এসআই হুমায়ুন কবির বলেন, ঘটনার দিন শিয়াল একটি শিশুর  মরদেহ গর্ত থেকে টেনে বের করে। পরে স্থানীয়রা টের পেয়ে থানায় খবর দিলে ঘটনাস্থলে গিয়ে গর্ত খুঁড়ে আরেক নারী ও শিশুর  মরদেহ উদ্ধার করা করে। 
 
[৪] ত্রিশাল থানার ওসি কামাল হোসেন জানান, ধারণা করা হচ্ছে ৬-৭ দিন আগে মরদেহগুলো এখানে পুঁতে রাখা হয়েছিল। তারা একই পরিবার সদস্য বলে মনে হচ্ছে। ত্রিশাল থানায় এমন তিনজনের নিখোঁজের কোনো তথ্য নেই। দূরের কোনো এলাকায় হত্যাকাণ্ড ঘটেছে। পরে এখানে মরদেহগুলো পুঁতে রাখা হতে পারে
 
[৫] নিহত নারীর বয়স ৩৫ ও দুই শিশুদের একজনের বয়স ৩ বছর ও অপরজনের ৬ বছর হতে পারে। 
 
[৬] ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) শামীম হোসেন জানান, মরদেহগুলো ক্ষতবিক্ষত, কোনোটিতে আঙুল নেই। ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।সম্পাদনা: সমর চক্রবর্তী
 
এসবি২
  • সর্বশেষ
  • জনপ্রিয়