শিরোনাম
◈ রাজনৈতিক প্রতিহিংসায় খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে যেতে দেয়া হচ্ছে না: মির্জা ফখরুল ◈ নবনিযুক্ত সেনা প্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর ◈ বেগম খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে  ◈ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ◈ গ্যাসের উৎপাদন বৃদ্ধির পরিকল্পনা ও বাজেটে বরাদ্দ কমানো স্ববিরোধী: সিপিডি ◈ সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি, খুলছে পর্যটন কেন্দ্র ◈ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের চিঠি স্বাধীন সাংবাদিকতার প্রতি হুমকি: বিজেসি  ◈ দেশের প্রতিটি অর্জনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী ◈ এনবিআর সদস্য মতিউরের বিরুদ্ধে তদন্তে দুদক ◈ সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০২৪, ০২:৩৯ দুপুর
আপডেট : ২২ এপ্রিল, ২০২৪, ১১:৪৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ইউটিউব দেখে এটিএম বুথে ডাকাতি, নিরাপত্তাকর্মী হত্যাকারী গ্রেপ্তার 

সুজন কৈরী: [২] রাজধানীর শাহাজাদপুরে মধুমতি ব্যাংকের এটিএম বুথে কর্তব্যরত সিকিউরিটি গার্ডকে কুপিয়ে হত্যার ঘটনায় জড়িত আরিফকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ। 

[৩] ঢাকার কালাচাঁদপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে ডিবি পুলিশের গুলশান বিভাগের একটি দল। তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত চাপাতি, বুথ ভাগার শাবল ও অন্যান্য জিনিসপত্র উদ্ধার করা হয়েছে। 

[৪] সোমবার (২২ এপ্রিল) দুপুরে রাজধানীর মিন্টো রোড ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ জানান, অভিযুক্ত আরিফ দীর্ঘদিন ধরে অভাব অনটনে ভুগছিল। 

[৫] নিজের কিডনি বিক্রি করতে চেয়েছিল। সেখানেও ব্যর্থ হয়ে ইউটিউবে এটিএম বুথে ডাকাতির দৃশ্য দেখে উদ্বুদ্ধ হয়ে বুথে ডাকাতি করতে গিয়েছি। বুথে ঢোকার আগে সিকিউরিটি গার্ডকে কুপিয়ে হত্যা করে।  গ্রেপ্তারের পর প্রাথমিকভাবে ঘটনা স্বীকার করেছে সে। সম্পাদনা: কামরুজ্জামান

এসকে/কে/এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়