শিরোনাম
◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ প্রতি বছর এপ্রিলের গরম ৪০ ডিগ্রি ছাড়াবে, বলছে রিপোর্ট

প্রকাশিত : ১৯ এপ্রিল, ২০২৪, ০২:৪২ দুপুর
আপডেট : ১৯ এপ্রিল, ২০২৪, ০২:৪২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নোয়াখালীতে দুই টন কফি পাউডারসহ আটক দুই

মো. সোহেল, নোয়াখালী: [২] নোয়াখালীর হাতিয়াতে ট্রাক বোঝাই ২টন কফি পাউডারসহ চালক-হেলপার আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় চোরাই মালভর্তি আরও একটি ট্রাক পালিয়ে যায়।

[৩] আটকরা হলেন- ময়মনসিংহ জেলার মুক্তা গাছা উপজেলার মুছাহে কালীর ছেলে ট্রাক চালক মো.শহীদুল ইসলাম (৪৫) ও সোনাইমুড়ী উপজেলার দেওটি ইউনিয়নের বাঘ পাচরা গ্রামের মৃত সফি উল্যার ছেলে হেলফার মো.শাহজান (৩৫)।  

[৪] বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলের দিকে উপজেলার চানন্দী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম থেকে তাদের আটক করা হয়।   

[৫]নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবির-ওসি) ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজিম উদ্দিন বলেন, এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।  

[৬] পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দুপুরের দিকে ভাসানচর থেকে আসা একটি জাহাজ থেকে চোরাই কারবারিরা জনতা ঘাট থেকে দুটি কাভার্ডভ্যানে মাল বোঝাই করে।  এরপর একটি কাভার্ডভ্যান অন্য একটি রাস্তা দিয়ে চলে যায়। অপর কাভার্ডভ্যানটি উপজেলার চানন্দী ইউনিয়নের মোহাম্মদপুর গ্রাম দিয়ে যাওয়ার পথে সড়কে থাকা ব্রীজ ভেঙ্গে আটকা পড়ে। পরে এলাকাবাসীর খবরের ভিত্তিতে ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২টন কফিসহ কাভার্ডভ্যানটি জব্দ করে।  একই সময়ে চালক-হেলপারকেও আটক করা হয়।   

[৭] নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আরও বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে চোরাই কারবারিরা ভারত অথবা বার্মা থেকে কফি পাউডার গুলো পাচারের উদ্দেশ্যে এখানে নিয়ে আসেন। তবে তারা এখন পর্যন্ত এর বৈধ কোনো কাগজ পত্র দেখাতে পারেনি।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়