শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৩ মার্চ, ২০২৪, ০৮:০২ রাত
আপডেট : ০৩ মার্চ, ২০২৪, ০৮:০২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার

কায়সার হামিদ, উখিয়া: [২] কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে দেশীয় অস্ত্র ও গুলিসহ মিয়ানমারের সন্ত্রাসী গোষ্ঠী আরসার এক সদস্যকে গ্রেপ্তার করেছে ১৪ এপিবিএন পুলিশের সদস্যরা। 

[৩] রোববার (৩ মার্চ) ভোর ৪টার দিকে উখিয়ার ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্প থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

[৪] ১৪ এপিবিএন-এর সহঅধিনায়ক পুলিশ সুপার মো. আরেফিন জুয়েল সন্ধ্যায় এ তথ্য জানান।

[৫] গ্রেপ্তার সৈয়দ হোসেন উখিয়ার ১৭ নম্বর ক্যাম্পের এ-ব্লকের সাবের আহমদের ছেলে।

[৬] পুলিশ সুপার জুয়েল বলেন, রবিবার ভোরে উখিয়ার ১৭ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের এ-ব্লক এবং ৪-এক্সটেনশন রোহিঙ্গা ক্যাম্পের মধ্যবর্তী পাহাড়ের নুর আলমের টং দোকানের সামনে গোপনে পুলিশের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ২/৩ জন সন্দেহজনক ব্যক্তি দৌঁড়ে পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া করে একজনকে আটক করা হয়। তবে অন্যজন পালিয়ে যায়। পরে আটক ব্যক্তির দেহ তল্লাশি করে দেশিয় তৈরি একটি বন্দুক ও একটি গুলি উদ্ধার করা হয়।

[৭] তিনি বলেন, ‘আটক ব্যক্তি মিয়ানমারের সশস্ত্র সন্ত্রাসী সংগঠন আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসা) সক্রিয় সদস্য। অপরাধ সংঘটনের উদ্দেশ্যে পলাতক আসামিরাসহ সশস্ত্র অবস্থান নিয়েছিল। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে উখিয়া থানায় মামলা করে গ্রেপ্তার দেখানো হয়েছে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়