শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:০৬ বিকাল
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ০৭:০৬ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মেয়র ও ডিসির মধ্যস্থতায় অবরোধ প্রত্যাহার, ১১ সদস্যের কমিটি গঠন

আশরাফ চৌধুরী রাজু, সিলেট: [২] সিলেট সিটি কর্পোরেশনের মেয়র মো. আনোয়ারুজ্জামা চৌধুরী ও জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের মধ্যস্থতায় চলমান অবরোধ প্রত্যাহার করেছেন পরিবহন শ্রমিকরা।

[৩] বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটায় জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত বৈঠকে পরিবহন শ্রমিকদের ৫ দফার মধ্যে যৌক্তিক দাবি পুরোনের আশ্বাস প্রদান করা হলে অবরোধ প্রত্যাহার করেন তারা। এসময় পরিবহন শ্রমিকদের প্রতিনিধিদের নিয়ে ১১ সদস্যের একটি কমিটি গঠন করা হয়।

[৪] জেলা প্রশাসক শেখ রাসেল হাসানের সভাপতিত্বে বৈঠকে পরিবহন শ্রমিকদের সকল যৌক্তিক দাবি পুরোনের আশ্বাস দেন সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী। 

[৫] সিসিক মেয়র মো. আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, গণপরিবহন আমাদের দৈনন্দিন জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। পরিবহন পরিষেবা এক মুহূর্তের জন্য বন্ধ রাখলে চরম দুর্ভোগে পড়তে হয় যাত্রিদের। আবার পরিবহন শ্রমিকদের সুবিধা অসুবিধার কথাও মাথায় রাখতে হবে। শ্রমিকদের যাথে কোন প্রকার সমস্যায় পড়তে না হয় সেদিকে নজর রাখা দরকার। 

[৬] এসময় মেয়র আরও বলেন, আগামী রমজান মাস পর্যন্ত সিলেটে গ্যাস সরবরাহ স্বাভাবিক রাখার চেষ্টা করা হবে। রমজানের পর গ্যাস লিমিট বাড়ানোর জন্য গ্যাস কর্তৃপক্ষের সাথে আলাপ—আলোচনা করা হবে। 

[৭] ৫ দফা দাবির প্রেক্ষিতে পরিবহন শ্রমিকদের প্রতিনিধিদের নিয়ে ১১ সদস্যের একটি কমিটি করে দিয়েছেন জেলা প্রশাসক শেখ রাসেল হাসান। এই কমিটি আগমী ১১ মার্চের পরিবহন শ্রমিকদের ৫ দফা বৈঠক করবেন। 

[৮] এসময় সিলেট জেলা সড়ক পরিবহন শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি ময়নুল ইসলাম, সাধারণ সম্পাদক মুহিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর, সিলেট জেলা সিএনজি অটোরিকশা শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকারিয়া আহমদ নেতৃস্থানয়ী পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ।

প্রতিনিধি/একে

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়