শিরোনাম
◈ বিএনপিতে শুদ্ধি অভিযান শুরু, সরকারের সঙ্গে আঁতাতের অভিযোগে ফেঁসে যাচ্ছেন শতাধিক নেতা  ◈ তুরস্কে কন্ট্রাক্ট ফার্মিংয়ে বাংলাদেশি কৃষিবিদ ও কৃষক নিয়োগের প্রস্তাব  ◈ ফুটপাত থে‌কে জ্বলন্ত চুলা ও সিলিন্ডার সরা‌লো পু‌লিশ, আটক ৮  ◈ প্রধানমন্ত্রীকে বড়পীর আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতের আমন্ত্রণ ◈ রাজধানীজুড়ে রেস্তোরাঁয় পুলিশি অভিযান, আটক ৩৫ ◈ প্রবাসী আয়ে চমক, ৮ মাসে সর্বোচ্চ রেমিট্যান্স ফেব্রুয়ারিতে ◈ রমজানে সৌদি আরবে মাইক ব্যবহার ও সম্প্রচার সীমিত করে ৯ দফা নির্দেশনা ◈ পাকিস্তানের নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ ◈ বেইলি রোডে অগ্নিকাণ্ড হাইকোর্টে রিট দায়ের ◈ গাজায় মানবতার বিরুদ্ধে অপরাধ বন্ধে ঐক্যবদ্ধ উদ্যোগের আহবান বাংলাদেশের

প্রকাশিত : ০১ ডিসেম্বর, ২০২৩, ০৩:২৬ রাত
আপডেট : ০১ ডিসেম্বর, ২০২৩, ০৩:২৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড

এম.এ. লতিফ, আদালত প্রতিবেদক: [২] বৃহস্পতিবার (৩০ নভেম্বর) ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক শেখ হাফিজুর রহমান ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার বনবাংলা গ্রামের আশরাফ আলীর ছেলে মাদক ব্যবসায়ী তাজুল ফাত্তাহ'কে (৩৪) যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও তিন মাস বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন। 

[৩] সাজাপ্রাপ্ত আসামির হাজতবাসকালীন সময় দণ্ডের মেয়াদ হতে বাদ যাবে বলে বিচারক রায়ে উল্লেখ করেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় অপর আসামি শরিফুল ইসলামকে খালাস দেওয়া হয়।

[৪] মামলার বিবরণে জানা যায়, ১৪ সেপ্টেম্বর, ২০২২ইং ২৫০ গ্রাম ভয়ঙ্কর ক্রিস্টাল মিথাইল অ্যামফিটামিন সমৃদ্ধ  'আইস'সহ যাত্রাবাড়ী এলাকা থেকে একটি মোটরসাইকেল ও শরিফুল-তাজুলকে গ্রেপ্তার করে পুলিশ।  

[৫] এ ঘটনায় যাত্রাবাড়ী থানার উপপদির্শক (এসআই) মোহাম্মদ অহিদুর রহমান মজুমদার বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত করে ০১ ডিসেম্বর, ২০২২ইং আদালতে অভিযোগপত্র দাখিল করেন তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. সেলিম আকতার। সম্পাদনা : সমর চক্রবর্তী

 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়